রবিবার ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চলচ্চিত্রের গান নিয়ে অমৃতা

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ০৪ জুলাই ২০১৮

চলচ্চিত্রের গান নিয়ে অমৃতা

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা অমৃতা অনেকদিন ধরেই নেই কোনো নতুন ছবিতে। নিজের পড়াশোনা ও ফ্যাশন হাউজ নিয়েই ব্যস্ততা পার করছেন তিনি। নতুন কোনো ছবিতে দেখা না গেলেও চলচ্চিত্রের নানা অনুষ্ঠানে দেখা মিলেছে তার।

নতুন খবর হলো অনেকদিন পর আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন অমৃতা। তবে সিনেমাতে নয়। এই অভিনেত্রীকে দেখা যাবে উপস্থাপনায়। তিনি একটি টিভি চ্যানেলে ‘আমার ছবি আমার গান’ নামের অনুষ্ঠানে উপস্থাপনা করবেন। এই অনুষ্ঠানের বিশেষত্ব হলো একেকটি পর্বে একেকজন চলচ্চিত্রের জনপ্রিয় ব্যক্তিরা উপস্থিত হন। তিনি নিজেই উপস্থাপনা করেন সেই অনুষ্ঠান। বলেন নিজের অনেক অজানা কথা। শোনানো হয় তার সিনেমার কিছু গান।

এই অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো উপস্থাপনার স্বাদ পেলেন অমৃতা। ধানমন্ডির লাভ স্কাই রেস্টুরেন্টের ছাদে ধারণকৃত এবারের পর্বের উপস্থাপনায় দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে। অনুষ্ঠানে চিত্রনায়িকা অমৃতা অভিনীত ছবির বেশকিছু গান দেখানো হবে। এই গানগুলোর পেছনের বিভিন্ন গল্প দর্শকদের জানাবেন এই অভিনেত্রী।

অমৃতা বলেন, ‘অনেকদিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছি, ভালো লাগছে। সবসময় উপস্থাপকের প্রশ্নের উত্তর দিয়েছি অতিথি হিসেবে কিন্তু এবারই প্রথম যে নিজের উপস্থাপনে নিজেই কথা বলেছি। আমার কাছে অনেক ভালো লেগেছে। একটা নতুন অভিজ্ঞতা হলো। আমার সিনেমায় ফেরার কথা নিয়ে যদি বলি তাহলে বলবো, আমার পরিক্ষার শেষ হয়েছে। আমি এখন নিজের ফিটনেসের জন্য জিম করছি, ওয়েট কমাচ্ছি। আশা করছি শিগগিরই বড় পর্দায় ফিরবো।

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি শিগগিরই একুশে টেলিভিশনে প্রচারিত হবে। আলোচিত এই অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়।

দেশবিদেশ /০৪ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ৯:৫০ অপরাহ্ণ | বুধবার, ০৪ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(738 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com