শনিবার ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

উখিয়ার গহীণ অরণ্যে পুলিশের অভিযান

চারটি অস্ত্র,গোলা-বারুদসহ বিপূল পরিমাণ সামরিক বাহিনীর সদৃশ্য পোষাক উদ্ধার 

শফিক আজাদ,উখিয়া   |   শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০১৯

চারটি অস্ত্র,গোলা-বারুদসহ বিপূল পরিমাণ সামরিক বাহিনীর সদৃশ্য পোষাক উদ্ধার 

উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের উত্তর বড়বিল গহীণ অরণ্যে উখিয়া থানা পুলিশের ওসি আবুল মনসুরের নেতৃত্বে অভিযান চালিয়ে ৪টি দেশীয় তৈরী অস্ত্র, গোলাবারুদ সহ বিপুল পরিমাণ সামরিক বাহিনীর পোষাক ন্যায় উদ্ধার করেছে। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে এসব অস্ত্র সামগ্রী উদ্ধার করা হয় বলে জানান ওসি।
জানা গেছে, উপজেলার দুর্গম এলাকা হলদিয়া ইউনিয়নের বড়বিল গ্রামটি অনেকটা সন্ত্রাসীদের আস্তানা হিসেবে খ্যাত। বিশেষ করে এলাকাটি পার্বত্য অঞ্চলের নিকটবর্তী হওয়ায় পাহাড়ী সন্ত্রাসীদের বিচরণ ছিল এই গ্রামে।

স্থানীয় এলাকাবাসির গোপন তথ্যের ভিত্তিতে উখিয়া থানার ওসি আবুল মনসুর, এসআই মুর্শেদ, এএসআই শামীম সহ  একদল পুলিশ ঘটনাস্থল হলদিয়া উত্তর বড়বিল পাহাড়ী অঞ্চলের বাঁশঝাড়ের ভিতরে মাটিকে পুঁতে রাখা অবস্থায়  ৪দেশীয় তৈরী অস্ত্র, কার্তুজ রাইফেল ৪টি, দেশীয় অস্ত্রের কার্তুজ ২টি, আনসার পোষাক ৩ সেট, সামরিক বাহিনীর পোষাকের ন্যায় ২সেট, আনসার ক্যাপ ৪টি, ব্লেট ১জোড়া, পিটি শো-১জোড়া, ৩জোড়া মুজা উদ্ধার করতে সক্ষম হন।

উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান, গোপন সংবাদের প্রেক্ষিতে ঘটনাস্থল থেকে ৪টি দেশীয় তৈরী অস্ত্র, ৬টি কার্তুজসহ বেশ কিছু আনসার ও সামরিক বাহিনীর পোষাক ন্যায় উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ সর্বোচ্চ জোর দিয়ে সন্ত্রাসীদের আটকের চেষ্ঠা চালাচ্ছে। তবে এখনো পর্যন্ত ঘটনায় জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।
নাম প্রকাশ না করার শর্তে উত্তর বড়বিল এলাকার কয়েকজন প্রত্যক্ষদর্শীরা জানান, গত কয়েক মাস ধরে কিছু অপরিচিত লোকজন রাতের আধারে এই এলাকার পাহাড়ী জনপদে এবং পাশ্ববর্তী পার্বত্য অঞ্চলে যাওয়া-আসা করে আসছিল। হয়তো এসব অস্ত্র,গোলা বারুদ এবং পোষাক তাদেে হতে পারে।

Comments

comments

Posted ১২:০২ পূর্বাহ্ণ | শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com