• শিরোনাম

    চার ইঞ্চি হিল পরে বাগানে মেলানিয়া, নেটদুনিয়ায় হাসির খোরাক

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ৩০ আগস্ট ২০১৮ | ১০:৩২ অপরাহ্ণ

    চার ইঞ্চি হিল পরে বাগানে মেলানিয়া, নেটদুনিয়ায় হাসির খোরাক

    তিনি মার্কিন ফার্স্ট লেডি। থাকেন হোয়াইট হাউসে। স্বভাবতই তার গতিবিধির দিকে নজর থাকে গোটা বিশ্বের। কখন কী করছেন, কোথায় যাচ্ছেন? আর সেজন্যই খুব মেপে মেপে পা ফেলতে হয় ডোনাল্ড ট্রাম্পের বর্তমান স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে। একটু অসতর্ক হলেই সমালোচনা শুনতে হবে সংবাদ মাধ্যমে, আর হাসির খোরাক হতে হবে নেটদুনিয়ায়।

    কিন্তু নিজের উচ্ছ্বসিত জীবনযাত্রায় লাগান টানে ধরা কি এতই সহজ? না বোধ হয়। মার্কিন ফার্স্ট লেডি অন্তত তা পারছেন না। কদিন আগেই ৩ লাখ টাকার পোশাক পরে বিতর্কে জড়িয়েছিলেন মেলানিয়া।
    নেটদুনিয়ায় ব্যাপক সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাকে। আবারও সেই একই পরিস্থিতির সৃষ্টি হলো। এবার চার ইঞ্চি উঁচু হাই-হিল পরে বাগানে কাজ করতে গিয়ে হাসির খোরাক হলেন মার্কিন ফার্স্ট লেডি।

    আসলে হোয়াইট হাইসের প্রথামতো বছরের এই সময়টা বাগানে একটি করে গাছের চারা লাগাতে হয় ফার্স্ট লেডিকে। সেই প্রথা মেনেই বুধবার হোয়াইট হাউসের ঐতিহাসিক বাগানে একটি ওক গাছের চারা লাগান মেলানিয়া। পরে টুইটার অ্যাকাউন্টে নিজেই সেই ছবি শেয়ার করেন ট্রাম্প। কিন্তু দুঃখের বিষয় তার প্রথামতো গাছ লাগানো নয়, জুতার জন্যই সমালোচনার শিকার হতে হয় ট্রাম্প পত্নীকে। শুধু জুতা নয়, পোশাকের দাম নিয়েও কটাক্ষ শুনতে হলো মেলানিয়াকে।

    দেশবিদেশ /৩০ আগস্ট ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ