রবিবার ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চার বছর পর

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ২২ জুলাই ২০১৮

চার বছর পর

এক সময়ের টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ঈশিতা। নিজের ব্যবসা ও পরিবারকে সময় দিতে দীর্ঘ চার বছর ছোট পর্দা থেকে দূরে ছিলেন তিনি। টিভি নাটকে সর্বশেষ এই অভিনেত্রীকে দেখা গেছে চার বছর আগে নির্মাতা-অভিনেতা শহীদুজ্জামান সেলিমের একটি ঈদের নাটকে। চার বছর পর আবারো আসছে ঈদের নাটকে দেখা যাবে তাকে। আগামীকাল ‘পাতা ঝরার দিন’ শিরোনামের একটি নাটকের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন বলে জানান তিনি। এটি নির্মাণ করবেন রেদওয়ান রনি।

ঈশিতা বলেন, একটি সত্য ঘটনা অবলম্বনে একজন বাবা ও একজন মেয়ের গল্পের নাটক হবে এটি। স্ক্রিপ্ট পড়ে আমার চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং মনে হয়েছে। বাবার চরিত্রে থাকছেন হাসান ইমাম। আমিও আশা করছি ভালো কিছু হবে। তবে এটি নিয়ে বেশি কিছু বলতে চাই না। দর্শকের জন্য চমক থাকুক। চার বছর বিরতির পর এপ্রিলে অভিনয়ে ফেরেন জনপ্রিয় এই অভিনেত্রী। গেল ২৩শে এপ্রিল তিনি কলকাতায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘কাঠপেন্সিল’ নামের একটি টেলিছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সেখানে চার দিন শুটিং করে দেশে ফেরেন। তবে এখনো টেলিছবিটির শুটিং শেষ হয়নি বলে জানান। এটির কিছু অংশ দৃশ্যায়ন হবে বাংলাদেশে। টেলিছবিটি নির্মাণ করছেন রাফায়েল আহসান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন জ্যোতি হাজরা। খুব শিগগির টেলিছবির বাকি শুটিং আবার শুরু হবে। সৌমিত্রের সঙ্গে অভিনয় করে দারুণ উচ্ছ্বসিত এই অভিনেত্রী। তার ভাষ্য, ভীষণ একটি ঘোরের মধ্যে ছিলাম। এমন একজন মানুষের সঙ্গে অভিনয় করতে পারা আমার জন্য বড় পাওয়া বলেই মনে করি। খুব সহজে তিনি আমাকে আপন করে নিয়েছেন। এদিকে নতুনভাবে অভিনয়ে ফিরলেও এই অভিনেত্রীকে নিয়মিত দেখা যাবে না বলে জানান তিনি। মাঝে মধ্যে ভালো গল্প পেলে দু-একটি নাটক-টেলিছবিতে কাজ করবেন। তবে ঈশিতা তার ভক্তদের নতুন একটি সংবাদ দিলেন। এই বছরে গানেও পাওয়া যাবে তাকে। তিনি বলেন, একটা সময় গান করেছি। অনেক দিন গানেও নেই আমি। চলতি বছরে আমার গানের শ্রোতাদের একটি গান উপহার দিতে চাই। গানের কাজও করছি। তবে প্রকাশের আগ মুহূর্তে এ সম্পর্কে কথা বলবো।

দেশবিদেশ /২২ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ২:০৮ পূর্বাহ্ণ | রবিবার, ২২ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(775 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com