সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চিকিৎসার জন্য খালেদাকে বিদেশ পাঠাতে চায় পরিবার

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২৫ অক্টোবর ২০১৯

চিকিৎসার জন্য খালেদাকে বিদেশ পাঠাতে চায় পরিবার

উন্নত চিকিৎসার জন্য কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশে পাঠাতে চায় তার পারিবার। হাসাপাতালে তাকে কোন চিকিৎসা দেয়া হচ্ছে না বলেও অভিযোগ পরিবারের। আজ শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এমনটাই জানান খালেদা জিয়ার মেঝ বোন সেলিমা ইসলাম। বেলা সাড়ে তিনটায় বিএসএমএমইউ’র ৬১২ নম্বর কেবিনে ভর্তি থাকা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান তার পরিবারের ৬ সদস্য। খালেদা জিয়ার মেঝ বোন সেলিমা ইসলাম ছাড়াও ছিলেন ভাই শামীম ইস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমানের বোন শাহিনা খান জামান বিন্দু, শামীম ইস্কান্দারের ছেলে অভিক ইস্কান্দার ও অরিক ইস্কান্দার। সাক্ষাৎ শেষে সেলিমা ইসলাম বলেন, খালেদা জিয়ার শরীরের অবস্থা আরো খারাপ হয়েছে। উনি উঠতে পারছেন না, বসতে পারছেন না, নিজ হাতে কিছু খেতে পারছেন না। চলতে পারছেন না।

শুয়ে থাকতেও উনার কষ্ট হচ্ছে। উনার উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়া দরকার। আমরা উনাকে বিদেশে পাঠাতে চাই। 

হাসপাতালে খালেদা জিয়ার কোন চিকিৎসা দেয়া হচ্ছেনা অভিযোগ করে সেলিমা ইসলাম বলেন, গত দুই সপ্তাহ ধরে চিকিৎসকরা উনাকে দেখতে আসেননি। বিদেশে যাওয়ার বিষয়ে খালেদা জিয়া কিছু বলেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, উনি বিদেশে যাওয়ার বিষয়ে আমাদের কিছু বলেননি। আমরাই উনাকে বিদেশে পাঠাতে চাই। কারণ এখানেতো চিকিৎসা হচ্ছে না। বরং দিনে দিনে উনার স্বাস্থ্যের অবস্থা আরো খারাপ হচ্ছে। খালেদা জিয়া জামিন পেলেই উন্নত চিকিৎসার জন্য আমরা তাকে বিদেশ পাঠাবো।

Comments

comments

Posted ৭:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ২৫ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com