রবিবার ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চৌফলদন্ডী থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি, ঈদগাঁও,   |   মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮

চৌফলদন্ডী থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

কক্সবাজার সদরের চৌফলদন্ডী থেকে ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত ইয়াবা ব্যবসায়ী বর্ণিত ইউনিয়নের পশ্চিম পাড়া এলাকার সাবেক মেম্বার কবির আহমদের ছেলে একরাম মিয়া (৩৩)। পুলিশ সূত্রে জানা যায়, একরাম প্রতি দিনের ন্যায় তার ব্যবসা প্রতিষ্টান থেকে ইয়াবা বিক্রি করে আসছে এমন সংবাদের ভিত্তিতে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়ার নির্দেশে এসআই শাহাজ উদ্দীন, এএসআই মহিউদ্দীনের নেতৃত্ব একদল পুলিশ তাকে আটক করে। এসময় তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ১১৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একটি সূত্রে জানা গেছে, আটককৃত একরাম তার দুলা ভাই একই ইউনিয়নের মেম্বার একরামের সিন্ডিকেটের সদস্য।

উক্ত মেম্বারের মাধ্যমে দীর্ঘদিন ধরে তার ভাই লালুসহ বেশ কয়েকজনের একটি চক্র ইয়াবা ব্যবসা করে আসছে। স্থানীয়রা জানায়, তাদেরকেও আইনের আওতায় আনা গেলে চৌফলদন্ডী থেকে মাদক নির্মূল করা সম্ভব হবে। ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ মিনহাজ মাহমুদ ভ্ুঁইয়া তাকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যাক্তিকে সংশ্লিষ্ট মাদক মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

দেশবিদেশ /১৭ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ১০:৫৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com