• শিরোনাম

    `চ্যানেল এস’ টিভি’র কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন ইকবাল বাহার

    খবর বিজ্ঞপ্তির | ১১ নভেম্বর ২০১৮ | ১২:৩১ পূর্বাহ্ণ

    `চ্যানেল এস’ টিভি’র কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন ইকবাল বাহার

    সদ্য পরিপূর্ণ স্যাটেলাইটে আসা “চ্যানেল এস” টিভি’র কক্সবাজার জেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন জেলার অন্যতম পাঠক প্রিয় বহুল প্রচারিত দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক স.ম.ইকবাল বাহার চৌধুরী। গত ৭ নভেম্বর চ্যানেল এস এর এমডি জামাল হোসেন পান্না স্বক্ষরিত এক পত্রে এ তথ্যে নিশ্চিত করেন এবং তার হাতে পরিচয়পত্র , লগো/মাইক্রোফোন, দুটি গেঞ্জি ও দুটি লগো স্টিকার মগ তুলে দেন।

    সাংবাদিক স.ম.ইকবাল বাহার চৌধুরী বর্তমানে জেলার বহুল প্রচারিত, পাঠক নন্দিত দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার বার্তা সম্পাদক, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজ সিটিজি ডট কম‘র সাব-এডিটর ও বার্তা প্রধান, লন্ডন ভিত্তিক ইউথবাংলা টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি ও জেলার মফস্বল সাংবাদিকদের একমাত্র বৃহত্তম সংগঠন কক্সবাজার জেলা উপকূলীয় সাংবাদিক ফোরাম‘র সভাপতির দায়িত্ব পালন করছেন।

    তিনি একজন সৎ, সাহসী ও অনুসন্ধিৎসু সাংবাদিক হিসাবে জেলায় বহুল পরিচিত। তিনি জেলার একমাত্র পাহাড়ী দ্বীপ মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা (দরগাহঘোনা) গ্রামের মৃত ছবির আহমদ চৌধুরীর পুত্র। জাতীয় বিশ^বিদ্যালয়ের অধিনে চট্টগ্রাম বিশ^বিদ্যালয় কলেজ থেকে ইসলামের ইতিহাস নিয়ে এমএ(প্রিলিঃ) পাশ এ সাংবাদিক ইতিপুর্বে দৈনিক আমাদের সময়, দৈনিক দিনকাল সহ বিভিন্ন দৈনিক পত্রিকায় মহেশখালী প্রতিনিধি, স্যাটেলাই টিভি চ্যানেল মোহনা টিভি’র উপকুলীয় প্রতিনিধি সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কাজ করেছেন নিষ্টার সাথে। পেশাগত জীবনে সহজ ও নৈতিকতার সাথে এগিয়ে যেতে সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সবমহলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। সেই সাথে কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় চ্যানেল এস টিভির চেয়ারম্যান শেখ নাদের হোসেন লিপু ও এমডি জামাল হোসেন পান্না সহ সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন সাংবাদিক স.ম.ইকবাল বাহার চৌধুরী।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ