• শিরোনাম

    কক্সবাজার পৌরসভা নির্বাচন

    ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক-সহ ১৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

    সাইফুল ইসলাম | ০৪ জুলাই ২০১৮ | ১:০৫ পূর্বাহ্ণ

    ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক-সহ ১৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

    আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫ জন মনোনয়ন প্রত্যাহার করছেন। কক্সবাজার পৌরসভার ১২টি ওয়ার্ডে মনোয়নপত্র দাখিল করেন প্রায় ৮০ জন কাউন্সিলর প্রার্থী। তাদের মধ্যে থেকে গত ৩ জুলাই জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয় ও সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম-সহ বিভিন্ন ওয়ার্ডে ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

    নির্বাচন কমিশন সূত্রে জানায়, মনোনয়ন প্রত্যাহারকারীরা হলেন, পৌরসভার ৪ নং ওয়ার্ডে মনছুর আলম, ওমর ফারুক, গিয়াস উদ্দীন ও হায়দার। ৫ নং ওয়ার্ড ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম ও ৬ নং ওয়ার্ডের মুরাদ। ৮ নং ওয়ার্ড ও জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয়। ১০ নং ওয়ার্ডের নুরুচ্ছফি, ১১ নং ওয়ার্ডের সাইফুল ইসলাম, দেলোয়ার হোসেন, সুমন, মুফিজুর রহমান, আরিফুর রহমান আজমুল হুদা ও ১২ নং ওয়ার্ডের মিনারুল কবির।

    জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোজাম্মেল হক জানান, মনোনয়নপত্র প্রত্যাহার শেষে মেয়র পদে ৫ জন-সহ ১২টি ওয়ার্ডে সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে ৮৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে নির্বাচন কমিশন যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। আচরণবিধির ব্যাপারে কোনো প্রার্থীকে ছাড় দেওয়া হবে না।

    দেশবিদেশ / ০৩ জুলাই ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ