শুক্রবার ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জনপ্রিয়তার শীর্ষে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সাহাব উদ্দীন

সাইফুল ইসলাম:   |   বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮

জনপ্রিয়তার শীর্ষে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সাহাব উদ্দীন

আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচন যতোই ঘনিয়ে আসছে ততোই বেড়েছে প্রার্থীদের প্রচারণা। তবে ৫নং ওয়ার্ডে এবার কাউন্সিলর প্রার্থী হয়েছেন ৪ জন। তাদের মধ্যে জনপ্রিয়তা ও প্রচারণার র্শীষে রয়েছেন বলে জানা গেছে উট পাখি প্রতীক নিয়ে সাহাব উদ্দীন সিকদার। তাঁর বিরামহীন প্রচারণায় ৫নং ওয়ার্ডের জনসাধারণ মুগ্ধ হয়ে আছে। বলতে গেলে এলাকায় তাঁর জন্য গণজোয়ার সৃষ্টি হয়েছে। পাশাপাশি অন্যান্য প্রার্থীদের চেয়ে তিনি চতুর্থদিকে এগিয়ে রয়েছেন বলে প্রাপ্ত তথ্য জানা যায়। উট পাখি প্রতীক নিয়ে প্রথমবারের মতো লড়ছেন তিনি। প্রার্থীদের মন জয়ে নির্ঘুম রাত কাটাচ্ছে তিনি।
সাহাব উদ্দীন সিকদার একই ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সভপতি। তিনি পূর্বে থেকেই এলাকার সার্বিক উন্নয়নের কাজ করেছিলো। ভবিষ্যতেও করবে বলে ভোটারদের দ্বারে দ্বারে প্রতিশ্রুতি দিচ্ছেন। তাঁর পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছে এলাকার সর্বস্থরের জনগন। তিনি সব সময় গরবী দুঃখী মেহনতি মানুষের পাশে ছিলো, আছে ও থাকবেন বলে ভোটারদের প্রতিশ্রুতি দিয়ে আসছেন। এলাকার উন্নয়নে উজাড় করে দিয়েছেন নিজেকে। যার জন্য ভোটাররা তাকেই এবার কাউন্সিলর হিসেবে বেছে নেয়ার দৃঢ় প্রতিজ্ঞা করেছেন। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তাঁর প্রতিশ্রুতির কথা জানিয়ে দিচ্ছেন।
জানা যায়, উট পাখি প্রতীক নিয়ে প্রতিদিন নেমে পড়েন নির্বাচনী প্রচারণায়। ইতোমধ্যে এস এম পাড়া, গোদার পাড়া, উত্তর রুমালিয়ারছড়া-সহ ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় চষে বেড়াচ্ছেন। প্রচারণাকালে তিনি ভোটারদের অভূতপূর্ব সাড়া পেয়েছেন।
সাধারণ ভোটাররা জানান, এবার এলাকার জনপ্রতিনিধি নির্বাচনের অতীতের ন্যায় আর ভুল করবেন না। এবার ভোটাররা নতুন আকর্ষন চাই। সাহাব উদ্দীন সিকদার তাদের সুখ-দুঃখে পাশে ছিলেন। এলাকার উন্নয়নে তিনি ব্যাপক ভূমিকা রাখতে পারবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করছেন।
কাউন্সিলর প্রার্থী সাহাব উদ্দীন সিকদার বলেন, আমি নির্বাচিত হলে এই অবহেলিত ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাড় করাবো। বিশেষ করে আধুনিক ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতা সমস্যার সমাধান ও পরিচ্ছন্ন ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। এছাড়াও এখানকার মানুষ আমার হৃদয়ে রয়েছেন। তাদের পাশে থাকবো আজীবন ইনশাআল্লাহ।

Comments

comments

Posted ১০:১৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com