মঙ্গলবার ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জলদস্যুদের আত্মসমর্পন অনুষ্ঠান নির্বাচনী শোডাউনে পরিনত

দীপক শর্মা দীপু   |   শনিবার, ২০ অক্টোবর ২০১৮

জলদস্যুদের আত্মসমর্পন অনুষ্ঠান নির্বাচনী শোডাউনে পরিনত

মহেশখালীর জলদস্যুদের আত্মসমর্পন অনুষ্ঠান নির্বাচনী শোডাউনে পরিনত হয়েছে। নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে মিছিলে মিছিলে আত্মসমর্পন অনুষ্ঠানে যোগদান করে মহেশখালীর জনগন।
২০ অক্টোবর মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ে আত্মসমর্পন অনুষ্ঠানের আয়োজন করে র‌্যাব-৭। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এই অনুষ্ঠানে যোগদান করে মহেশখালী আওয়ামীলীগ ও তার অঙ্গ-সংগঠনের হাজার হাজার নেতাকর্মী। এই সময় তারা নৌকা মার্কায় ভোট চেয়ে মিছিল করেন। সেই সাথে একগ্রুপ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার পক্ষে শোডাউন করে। আরেকদল শোডাউন করে আশেক উল্লাহ রফিক এম.পির পক্ষে। এই সময় নেতাকর্মীরা নৌকা মার্কার প্রতিক নিয়ে শ্লোগান দেয়। ব্যানার আর পোষ্টার নিয়ে করা হয় মিছিল। এই ছাড়া আত্মসমর্পন অনুষ্ঠানের পুরা এলাকা নৌকা মার্কার পোষ্টার, ব্যানার ও ফেষ্টুনে ফেষ্টুনে ভরে যায়।
এডভোকেট সিরাজুল মোস্তফা বক্তব্য দেয়ার সময় তার নামে শ্লোগান দেয়া হয়। একইভাবে আশেক উল্লাহ রফিক বক্তব্য দেয়ার সময়ও দেয়া হয় নানা শ্লোগান। বক্তব্য দেয়ার সময় নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্য রাখেন এম,পি সাইমুম সরওয়ার কমল, এম,পি আশেক উল্লাহ রফিক, এডভোকেট সিরাজুল মোস্তফা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।
অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা প্রধান অতিথির বক্তব্যে প্রার্থীতা নিয়ে আশেক উল্লাহ রফিকের পক্ষে না সিরাজুল মোস্তফার পক্ষে বক্তব্য রাখবেন তা নিয়ে আগ্রহে অপেক্ষা করেন। যখনি প্রধান অথিতি স্বরাষ্ট্র মন্ত্রী বক্তব্য দিতে আসেন তখন কেউ এডভোকেট সিরাজুল মোস্তফার পক্ষে আর কেউ আশেক উল্লাহ রফিকের পক্ষে শ্লোগান দেয়।
তবে প্রধান অতিথি নির্বাচনী প্রার্থীতা নিয়ে কোন বক্তব্য প্রদান করেননি। প্রধানমন্ত্রী এবং বর্তমান সরকারের প্রশংসা করে তিনি বক্তব্য রাখেন। এরমধ্যে অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য অতিথিদের পরিচয় দিতে গিয়ে তিনি এডভোকেট সিরাজুল মোস্তফার চেয়ে অনেকটা এম.পি আশেক উল্লাহ রফিকের প্রশংসা বেশি করেন।
এভাবে বক্তব্য, শ্লোগান, মিছিল, ব্যানার, ফেষ্টুনে আত্মসমর্পন অনুষ্ঠান নির্বাচনী শোডাউনে পরিনত হয়।
দেশবিদেশ /২০ অক্টোবর ২০১৮/নেছার

Comments

comments

Posted ১০:০১ অপরাহ্ণ | শনিবার, ২০ অক্টোবর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com