বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গণসংযোগ ও পথসভায় রফিকুল ইসলাম

জলাবদ্ধতা ও আবর্জনামুক্ত শহর গড়তে ধানের শীষে ভোট দিন

বার্তা পরিবেশক   |   মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮

জলাবদ্ধতা ও আবর্জনামুক্ত শহর গড়তে ধানের শীষে ভোট দিন

আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনিত ধানের শীষের প্রার্থী রফিকুল ইসলাম বৃষ্টি উপেক্ষা গতকাল সোমবার দিনভর গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি বার্মিজস্কুল  এলাকা, বৃহত্তর টেকপাড়ায় ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি ওই এলাকার প্রতি ঘরে ঘরে ভোটার সাথে কুশলবিনিময় ও ভোট প্রার্থণা করেছেন। নানাভাবে ভোটার খোঁজ-খবর নেন। একইসাথে ভোটার নানা সুখ-দুঃখের কথা শুনেন। এসময় তিনি বলেন, কক্সবাজার পৌরসভা অনেক সমস্যা রয়েছে। বিশেষ করে শহরের বামির্জ স্কুল এলাকা, টেকপাড়া, বাজার ঘাটা, বড়বাজার, চাউলবাজার এলাকার মানুষ বর্ষাকালে জলাবদ্ধতায় নিদারুণ কষ্ট ও ভোগান্তি ভোগ করে।

একই সাথে যত্রতত্র ময়লা-আবর্জনার স্তুপ আর অপরিচ্ছন্নতায় সুন্দরভাবে ও সুষ্ঠুভাব দিন যাপন করা কষ্টসাধ্য হয়। আমি মেয়র নির্বাচিত হলে এই সমস্যা সমাধানে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করবো ইন্শাল্লাহ। গণসংযোগ ও পথসভায় তাদের সাথে আরো ছিলেন, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপা, সহ-সভাপতি মমতাজুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল ও সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, স্থানীয় ওয়ার্ড বিএনপি নেতা মোহাম্মদ আলী, রুহুল আমিন, এড. ফিরোজ, নাজিম উদ্দীন, হাজী আবদুর রহিম, আবদুল্লাহ আল ফারুক ডালিম, নূরুল ইসলাম, মোহাম্মদ মুরাদ, শাহাব উদ্দীন, ছৈয়দ আকবর সুমন, একরাম ও জালাল প্রমুখ।

অন্যদিকে রফিকুল ইসলামের সমর্থনে ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল। নেতাকর্মীদের সাথে তিনি পৌরসভার এসএম পাড়া, সাহিত্যিকা পল্লী এলাকায় গণসংযোগ ও ধানের শীষের প্রচারপত্র বিলি এবং ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। এসময় তাঁর সাথে ছিলেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদাক রাশেদ মোহাম্মদ আলী, জেলা বিএনপির সদস্য এড. আবু ছিদ্দিক ওসমানী ও শাহাব উদ্দীন চৌধুরী, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, বিএনপি নেতা নূরুল আমিনসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

Comments

comments

Posted ১২:৫৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com