• শিরোনাম

    চকরিয়ায় ১’শ শয্যার হাসপাতাল ভবন নির্মাণের উদ্বোধনী অনুষ্টানে স্বাস্থ্য মন্ত্রী নাসিম

    জাতীয় ঐক্যের নামে নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখে দেয়া হবে

    মুকুল কান্তি দাশ,চকরিয়া: | ২৮ সেপ্টেম্বর ২০১৮ | ১২:৩৮ পূর্বাহ্ণ

    জাতীয় ঐক্যের নামে নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখে দেয়া হবে

    আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ৭১ সালের ঘাতকদের সঙ্গি বিএনপি জাতীয় ঐক্যের নামে আবারো নির্বাচন বানচালের ষড়যন্ত্র শুরু করেছে। সেই ষড়যন্ত্র কোনভাবেই বাস্তবায়ন করতে দেয়া হবেনা, দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে মাঠে। তার আবারো দেশে আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল করারর চেষ্টা চালাচ্ছে। এসব ষড়যন্ত্র শক্ত হাতে দমন করা হবে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ৬টায় কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা থেকে ১’শ শয্যার উন্নিত করণকল্পে ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন পরবর্তী গণ সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।
    তিনি আরো বলেন, সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যথাসময়ে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্টিত হবে। এসময় তিনি বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে বলেন, মেসি বিশ্বকাপে পেলান্টি মিস করলেও শেখ হাসিনা অবশ্যই গোল করবেন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার প্রতিকের প্রার্থীকে জয়ী করতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
    চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলমের সভাপতিত্বে চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী সঞ্চারনায় আয়োজিত অনুষ্টানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তাফা, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশল বিগ্রেডিয়ার জেনারেল এমএ মোহী পিএসসি, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি, কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, কক্সবাজারের সিভিল সার্জন ডা.আব্দুস সালাম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা নুরুল আবছার, এসএম গিয়াস উদ্দিন, এসএম জাহাঙ্গীর আলম বুলবুল, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান মহসিন বাবুল, লামা পৌরসভার মেয়র জহিুরুল ইসলাম, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির প্রমুখ।
    স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা থেকে ১’শ শয্যার হাসপাতাল ভবন নির্মাণ কাজের ভিত্তিফলক উদ্বোধন ছাড়াও ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা থেকে ৫০ শয্যার হাসপাতাল নির্মাণ কাজের ভিত্তিফলক।
    স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশল বিগ্রেডিয়ারর জেলারেল এমএ মোহী জানান, ২৬ কোটি টাকা ব্যয়ে ৭ তলা বিশিষ্ট ১’শয্যার হাসপাতাল ভবনটি নির্মাণ কাজ শেষ হবে ১৮ মাসের মধ্যে।
    দেশবিদেশ /২৮ সেপ্টেম্বর ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ