• শিরোনাম

    জাতীয় পার্টি কক্সবাজার শহর সভাপতি কামাল উদ্দীন আর নেই

    নিজস্ব প্রতিবেদক | ০৮ নভেম্বর ২০১৮ | ১১:৪৫ অপরাহ্ণ

    জাতীয় পার্টি কক্সবাজার শহর সভাপতি কামাল উদ্দীন আর নেই

    বেশ কয়েকদিন রোগের সাথে লড়াই করে অবশেষে হেরে গেলেন জাতীয় পার্টি কক্সবাজার শহর সভাপতি কামাল উদ্দীন। বুধবার (৭ নভেম্বর) রাত ২টার দিকে ঢাকাস্থ উত্তরা আধুনিক হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি….-রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। হঠাৎ কঠিন রোগে আক্রান্ত হয়ে প্রায় ১৫ দিনের বেশি সময়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন কামাল উদ্দীন। আজ শুক্রবার বাদ জুমা বাহারছড়াস্থ গোলচক্কর মাঠে মরহুম কামাল উদ্দিনের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। কামাল উদ্দীনের মৃত্যুতে জাতীয় পার্টিসহ কক্সবাজারের পুরো রাজনৈতিক অঙ্গনের শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।
    কামাল উদ্দিনের মৃত্যতে জাসদের শোক
    বাংলাদেশ জাতীয় পার্টি কক্সবাজার শহর শাখার সভাপতি কামাল উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সমাজতন্ত্রিক দল-জাসদ কক্সবাজার জেলা শাখার সভাপতি জননেতা নঈমুল হক চৌধুরী টুটুল, সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক আজিজ। শহর জাসদের সভাপতি মোহাম্মদ হোসেন মাসু, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুর আহমদ প্রমুখ।
    নেতৃবৃন্দ তার আতœার শান্তি কামনা করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক আন্দোলন-সংগ্রামে তার অবদানের কথা স্বরণ গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। তাঁর সন্তপ্ত পরিবারের সকলের প্রতি জাসদের পক্ষে সমবেদনা জানান।
    সাংসদ ইলিয়াছ ও পেকুয়া জাপার শোক
    কক্সবাজার শহর জাতীয় পার্টির সভাপতি ও সাবেক ছাত্র নেতা ও বিশিষ্ট সমাজ সেবক জাতীয় পার্টি(এরশাদ) রাজনৈতিক জিবনের লড়াকো সৈনিক কামাল উদ্দিন(৫৪) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, কক্সবাজার -১ চকরিয়া- পেকুয়া সংসদ সদস্য, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সভাপতি আল্হাজ¦ মোহাম্মদ ইলিয়াছ এমপি। তিনি মরহুমের বিদেহী আত্মর মাগফিরাত কামনা সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
    কক্সবাজার শহর জাতীয় পার্টির
    কক্সবাজার শহর জাতীয় পার্টির সভাপতি ও সাবেক ছাত্র নেতা ও বিশিষ্ট সমাজ সেবক জাতীয় পার্টি(এরশাদ) রাজনৈতিক জিবনের লড়াকু সৈনিক কামাল উদ্দিন(৫৪) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, কক্সবাজার শহর জাতীয় পার্টির সহ-সভাপতি আনোয়ার হোছাইন, সেক্রেটারী- মুজিবুর রহমান মুজিব, জাহাঙ্গীর আলম প্রমুখ।
    পেকুয়া উপজেলা জাতীয় পার্টি ঃ
    এদিকে জাপার প্রয়াত নেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক এম, দিদারুল করিম, সিনিয়র সহ সভাপতি এস এম মাহবুবু ছিদ্দিকী, সহ সভাপতি যথাক্রমে দেলোয়ার করিম চৌধুরী, হাজ¦ী জামাল উদ্দিন, হাজ¦ী বদিউল আলম, সাবেক ইউপি সদস্য আহমদ হোছাইন। যুগ্ন সাধারণ সম্পাদক যথাক্রমে মু. আজিজুর রহমান, শাহেদুল ইসলাম শাহেদ ও মোহাম্মদ আলমগীর সওদাগর, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক হাজ¦ী মৌলভী ফিরোজ আহম্মদ, শাকিল সাজ্জাদ চৌধুরী, অর্থ সম্পাদক অলি উল্লাহ, যুগ্ন অর্থ সম্পাদক জসিম উদ্দিন, প্রচার সম্পাদক আসহাব উদ্দিন আছিফ, যুগ্ন প্রচার সম্পাদক শহিদুর রহমান ওয়ারেছী, দপ্তর সম্পাদক আরমান বিন কাশেম, যুগ্ন দপ্তর সম্পাদক নজরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক নুরুল হুদা, যুগ্ন কৃষি বিষয়ক সম্পাদক নুরুন নবী, সাহিত্য, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু তাহের, যুগ্ন সাহিত্য, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ ছরওয়ার, এনজিও বিষয়ক সম্পাদক কামাল হোসেন, যুগ্ন এনজিও বিষয়ক সম্পাদক মোঃ নুরুন নবী, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থপনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইউনুছ সিকদার, যুগ্ন ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক বখতিয়ার উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মৌলভী মোঃ রফিক, যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আলী জাফর, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ ছৈয়দ নুর, যুগ্ম মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রেজাউল করিম বজল, তৌহিদুল ইসলাম যুব বিষয়ক সম্পাদক, যুগ্ম যুব বিষয়ক সম্পাদক মহি উদ্দিন, সমাজ কল্যান বিষয়ক সম্প্দাক মাহামুদুল করিম, যুগ্ম সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, স্বাস্থ্য পরবিার পরিকল্পনা ও জনসংখ্যা নিয়ন্ত্রণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ম স্বাস্থ্য, পরবিার পরিকল্পনা ও জনসংখ্যা নিয়ন্ত্রণ বিষয়ক সম্পাদক ফরিদুল আলম , সমবায় বিষয়ক সম্পাদক মোঃ তারেক, যুগ্ম সমবায় বিষয়ক সম্পাদক সেলিম উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সেলিমুল আহসান চৌধুরী, যুগ্ম শিক্ষা বিষয়ক সম্পাদক ফজল করিম, আইন বিষয়ক সম্পাদক মিজবাহ উদ্দিন মিন্টু, যুগ্ন আইন বিষয়ক সম্পাদক মোঃ সাজ্জাদ হোছাইন, তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ হাসেম মেহেরী, মহিলা বিষয়ক সম্পাদক আমাতুর রহিম হিরা ও যুগ্ন মহিলা বিষয়ক সম্পাদক লুৎফুন্নেছা মুন্নি। সদস্য যথাক্রমে মোঃ হোসেন সিকদার, মোঃ ইলিয়াছ, জুবাইরুল হক খোকন, খদিজা বেগম, রোজিনা আক্তার, মোমেনা সোলতানা চুট্টু, কাইছার হামিদ, বেলাল উদ্দিন, মোঃ আক্কাছ উদ্দিন, আবু বক্কর, ডাঃ রুহুল আমিন, তাহেরা বেগম, আবু জাফর, মোঃ সিরাজ, শাহানা বেগম , জন্নাতুল ফেরদৌস, আকিবুল ইসলাম, রেজাউল করিম, হেনা আক্তার, আব্দুল খালেক, আনসুল কবির, জাকের হোসেন, মোজাম্মেল হক, মোঃ ছরওয়ার, কাজ¦ী আব্দুল আজিজ, কামরুন্নেছা, নুরুল হোছাইন, হোছাইন শহিদ সাইফুল্লাহ, বদরুল আলম বদ, মুুনিরুল ইসলাম, আব্দুল খালেক, কলিম উল্লাহ, মোহাম্মদ রাশেদ ও মহিলা সদস্যা ফরিদা বেগম। নেতৃবৃন্দরা প্রয়াত নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকাসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ