মঙ্গলবার ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জার্মানি ও আরব আমিরাত সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

জার্মানি ও আরব আমিরাত সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

জার্মানি ও সংযুক্ত আরব আমিরাত সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সকাল সাড়ে ৬টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

এর আগে আবুধাবি থেকে স্থানীয় সময় মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টায় তিনি রওনা দেন। এর আগে জার্মানি সফর শেষে আবুধাবিতে পৌঁছান প্রধানমন্ত্রী। গত ররিবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি আবুধাবি পৌঁছান।

জার্মানিতে মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান এবং আবুধাবিতে একটি আন্তর্জাতিক প্রতিরক্ষা প্রদর্শনীতে যোগ দিতে ১৪ ফেব্রুয়ারি ঢাকা ছাড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৭ থেকে ১৯ ফেব্রুয়ারি আবুধাবি সফরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংযুক্ত আরব আমিরাতে চতুর্দশ আন্তর্জাতিক প্রতিরক্ষা প্রদর্শনীতে অংশ নেন। সেখানে সফরকালে দেশটির ভাইস প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী ও আমিরাত অব দুবাইয়ের শাসক শেখ মোহাম্মাদ বিন রশিদ আল মাকতুমের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন তিনি। আবুধাবিতে প্রবাসী বাংলাদেশিদের এক সংবর্ধনা অনুষ্ঠানেও যোগ দেন প্রধানমন্ত্রী।

Comments

comments

Posted ৯:৫৮ অপরাহ্ণ | বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com