বৃহস্পতিবার ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জার্মান সমর্থক ঐশী

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ২৫ জুন ২০১৮

জার্মান সমর্থক ঐশী

হালের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ঐশী। মেডিক্যাল শিক্ষার্থী ঐশী ইতোমধ্যে কণ্ঠশিল্পী হিসেবে বেশ সুনাম কুড়িয়েছেন। গোটা বিশ্ব যখন ফুটবল জ্বরে আক্রান্ত তখন বাদ যায়নি বাংলাদেশ। শোবিজেও বিশ্বকাপ ফুটবলের ঢেউ আছড়ে পড়েছে। তবে কণ্ঠশিল্পী ঐশীকে দেখা গেল বেশ জোরালো ভাবেই নিজের পছন্দের দলকে সমর্থন জানাতে।

দেশে যখন আর্জেন্টিনা-ব্রাজিল তর্ক-বিতর্ক চরমে তখন ঐশী জানান দিলেন তিনি জার্মান দলের সমর্থক। গতবারের বিশ্বচ্যাম্পিয়ন এই দলটি এবারের বিশ্বকাপের প্রথম ম্যাচেই মেক্সিকোর কাছে ধরাশয়ী হলেও দ্বিতীয় ম্যাচে সুইডেনের বিপক্ষে দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছে। অতিরিক্ত মিনিটের খেলায় টনি ক্রসের দুর্দান্ত ফ্রি কিক থেকে জয়সূচক গোলটি আসে।

ঐশী নিজের ফেসবুক হ্যান্ডেলে জার্মানির জার্সি পরিহিত ছবি পোস্ট করে লিখেছেন, ‘খেলায় তো হারজিত হবেই। পরের খেলায় কি হয় কে জানে। তবে বিশ্বাস ভালো হবে।’

হৃদয় খানের হাত ধরে সঙ্গীতাঙ্গনে পা রাখলেও ঐশীকে নিয়ে আলোচনা শুরু হয় তার নিজের প্রথম একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’ প্রকাশের পর। এই অ্যালবামে ইমরানের সঙ্গে তার গাওয়া ‘তুমি চোখ মেলে তাকালে’ শিরোনামের গানটি শ্রোতাপ্রিয়তা পায়।

এরপর ঐশীর কণ্ঠে ‘দিল কি দয়া হয়না’ গানটি মানুষ বেশ পছন্দ করেছে। মেডিক্যাল কলেজে পড়াশোনার পাশাপাশি সমানতালে কাজ করে যাচ্ছেন তিনি।

Comments

comments

Posted ১২:৩৭ পূর্বাহ্ণ | সোমবার, ২৫ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(853 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com