• শিরোনাম

    জার্মান সমর্থক ঐশী

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২৫ জুন ২০১৮ | ১২:৩৭ পূর্বাহ্ণ

    জার্মান সমর্থক ঐশী

    হালের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ঐশী। মেডিক্যাল শিক্ষার্থী ঐশী ইতোমধ্যে কণ্ঠশিল্পী হিসেবে বেশ সুনাম কুড়িয়েছেন। গোটা বিশ্ব যখন ফুটবল জ্বরে আক্রান্ত তখন বাদ যায়নি বাংলাদেশ। শোবিজেও বিশ্বকাপ ফুটবলের ঢেউ আছড়ে পড়েছে। তবে কণ্ঠশিল্পী ঐশীকে দেখা গেল বেশ জোরালো ভাবেই নিজের পছন্দের দলকে সমর্থন জানাতে।

    দেশে যখন আর্জেন্টিনা-ব্রাজিল তর্ক-বিতর্ক চরমে তখন ঐশী জানান দিলেন তিনি জার্মান দলের সমর্থক। গতবারের বিশ্বচ্যাম্পিয়ন এই দলটি এবারের বিশ্বকাপের প্রথম ম্যাচেই মেক্সিকোর কাছে ধরাশয়ী হলেও দ্বিতীয় ম্যাচে সুইডেনের বিপক্ষে দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছে। অতিরিক্ত মিনিটের খেলায় টনি ক্রসের দুর্দান্ত ফ্রি কিক থেকে জয়সূচক গোলটি আসে।

    ঐশী নিজের ফেসবুক হ্যান্ডেলে জার্মানির জার্সি পরিহিত ছবি পোস্ট করে লিখেছেন, ‘খেলায় তো হারজিত হবেই। পরের খেলায় কি হয় কে জানে। তবে বিশ্বাস ভালো হবে।’

    হৃদয় খানের হাত ধরে সঙ্গীতাঙ্গনে পা রাখলেও ঐশীকে নিয়ে আলোচনা শুরু হয় তার নিজের প্রথম একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’ প্রকাশের পর। এই অ্যালবামে ইমরানের সঙ্গে তার গাওয়া ‘তুমি চোখ মেলে তাকালে’ শিরোনামের গানটি শ্রোতাপ্রিয়তা পায়।

    এরপর ঐশীর কণ্ঠে ‘দিল কি দয়া হয়না’ গানটি মানুষ বেশ পছন্দ করেছে। মেডিক্যাল কলেজে পড়াশোনার পাশাপাশি সমানতালে কাজ করে যাচ্ছেন তিনি।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ