• শিরোনাম

    প্রেস ব্রিফিংয়ে জাপা প্রেসিয়িাম সদস্য কাজি ফিরোজ রশিদ চৌধুরী

    জি.এম কাদের পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা

    নিজস্ব প্রতিবেদক | ০৬ সেপ্টেম্বর ২০১৯ | ১২:০৭ পূর্বাহ্ণ

    জি.এম কাদের পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা

    গঠনতন্ত্র লঙ্ঘন করে রওশন এরশাদ নিজেকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা দিয়েছেন বলে মন্তব্য করেছেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির আহ্বায়ক কাজি ফিরোজ রশিদ চৌধুরী এমপি।
    তিনি বলেন, জাতীয় পার্টির প্রতিষ্টাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদ ইন্তেকালের পুর্বে তার আপন ছোটভাই জি.এম কাদেরকে লিখিতভাবে পার্টির চেয়ারম্যানের দ্বায়িত্ব বুঝিয়ে দিয়েছেন। দলের ২৫ জন সংসদ সদস্যের মধ্যে ১৬ জন সংসদ সদস্য পার্টির চেয়ারম্যান জি.এম কাদেরকে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা নির্বাচিত করেছেন। এটিকে যারা চ্যালেঞ্জ করতেছেন তারা পার্টির গঠনতন্ত্র বিরোধী কাজ করছেন। তাদের বিরুদ্ধে দল শাস্তিমুলক ব্যবস্থা নিতে পারে। চট্রগ্রাম বিভাগে ১৬টি জেলার সকলে জি.এম কাদেরের প্রতি আস্থাশিল, মুল দলের সাথে রয়েছে। তিনি বলেন, ইতিপুর্বেও জাতিয় পার্টি ২বার ভাঙ্গন হয়েছে। তবে পার্টির কিছুই হয়নি। অতএব মুল দলের বাইরে গিয়ে কেউ সুবিধা করতে পারেনা।

    দুইদিন ব্যাপী সাংগঠনিক সফর গতকাল আজ বৃহস্পতিবার বিকালে কক্সবাজারের পর্যটন শৈবালে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।
    এসময় উপস্থিত ছিলেন, পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্য সচিব রেজাউল ইসলাম ভুইয়া, যুগ্ন মহাসচিব মনিরুল ইসলাম মিলন, সাবেক সংসদ সদস্য খোরশেদ আরা হক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো: মুহিববুল্লাহ, মুফিজুর রহমান মুফিজ, চট্রগ্রাম বিভাগের বিভিন্ন জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সিনিয়র নেতারা।
    সিংক: কাজি ফিরোজ রশিদ চৌধুরী এমপি, পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির আহ্বায়ক।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ