বুধবার ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জি কে শামীম, তার স্ত্রী ও মায়ের ব্যাংক হিসাব জব্দ

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯

জি কে শামীম, তার স্ত্রী ও মায়ের ব্যাংক হিসাব জব্দ

যুবলীগের কেন্দ্রীয় নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীম, তার স্ত্রী ও মায়ের ব্যাংক হিসাব জব্দ করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এছাড়া ক্যাসিনো ক্লাব পরিচালনার অভিযোগে আটক যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়ার ব্যাংক অ্যাকাউন্ট জব্দের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, শুক্রবার বিকালে রাজধানীর গুলশান নিকেতন ৫ নম্বর সড়কের ১৪৪ নম্বর ভবনে জি কে শামীমের কার্যালয়ে অভিযানে চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব। এ সময় শামীমের কার্যালয়ের ভেতর থেকে বিপুল পরিমাণ অস্ত্র, মাদক, নগদ অর্থ ও প্রায় ২শ’ কোটি টাকার এফডিআর চেক উদ্ধার করা হয়।

এর আগে, গত বুধবার র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম এবং র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আক্তারুজ্জামানের নেতৃত্বে রাজধানীর মতিঝিল ফকিরাপুল এলাকায় ‘ইয়াং ম্যান্স ফকিরেরপুল ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব-৩। এ সময় ক্যাসিনো থেকে ১৪২ জনকে আটকসহ বিপুল পরিমাণ টাকা জব্দ করে র‌্যাব। একই সঙ্গে অবৈধভাবে ক্যাসিনো পরিচালনার অভিযোগে খালেদ মাহমুদ ভূইয়াকে গ্রেফতার করা হয়।

Comments

comments

Posted ৪:১১ অপরাহ্ণ | সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com