শনিবার ১০ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জেলার ১৫ ইউপিতে ১০ চেয়ারম্যান সহ ৩৩ জনের মনোনয়ন বাতিল

বিশেষ প্রতিবেদক:   |   শনিবার, ২০ মার্চ ২০২১

জেলার ১৫ ইউপিতে ১০ চেয়ারম্যান সহ ৩৩ জনের মনোনয়ন বাতিল

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কক্সবাজার জেলার ১৫ ইউনিয়নে চেয়ারম্যানপদে ১০জন, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৩জন ও সাধারণ মেম্বারপদে ১০জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এরমধ্যে চেয়ারম্যানপদে মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নে ১জন, মাতারবাড়িতে ৩জন, টেকনাফ উপজেলার সদর ইউনিয়নে ৩জন ও হোয়াইক্যং ইউনিয়নে ২জন, পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নে ১জন।

এছাড়াও সংরক্ষিত মহিলা মেম্বার পদে মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নে ২জন, কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নে ১জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। একইভাবে সাধারণ মেম্বারপদে মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নে ২জন, কুতুবজোম ইউনিয়নে ১জন, কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নে ১জন, বড়ঘোপ ইউনিয়নে ১জন, উত্তরধুরুং ইউনিয়নে ১জন, পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নে ১জন, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নে ১জন, সাবরাং ইউনিয়নে ১জন ও হোয়াইক্যং ইউনিয়নে ১জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

সত্যতা নিশ্চিত করে কক্সবাজার জেলা নির্বাচন অফিসার এস.এম শাহাদাত হোসেন জানিয়েছেন, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা আগামী ২২ মার্চ পর্যন্ত মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপীল কর্তৃপক্ষের কাছে আপীল করতে পারবেন।

Comments

comments

Posted ১১:১৭ পূর্বাহ্ণ | শনিবার, ২০ মার্চ ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দশ বছর পর
দশ বছর পর

(672 বার পঠিত)

সেই মা সেই ছবি
সেই মা সেই ছবি

(633 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com