• শিরোনাম

    জেলা প্রশাসকের নামে মোবাইল প্রতারক ইউনুস আটক

    নিজস্ব প্রতিবেদক | ২১ জুন ২০১৯ | ১২:০৭ পূর্বাহ্ণ

    জেলা প্রশাসকের নামে মোবাইল প্রতারক ইউনুস আটক

    কক্সবাজারের জেলা প্রশাসকের নাম দিয়ে এক হোটেল মালিককে মোবাইলের মাধ্যমে প্রতারণার আশ্রয় নেয়া সেই ব্যক্তিকে শেষ পর্যন্ত পুলিশ আটক করেছে। আটক মোবাইল প্রতারকের নাম মোহাম্মদ ইউনুস (৩২)। প্রতারক ইউনুস কক্সবাজার শহরের পাহাড়তলী ইছুলু ঘোনার মৃত কবির আহমদের পুত্র।
    পুলিশের হাতে ধরা পড়া ইউনুস অত্যন্ত ধুরুন্ধর একজন প্রতারক। তিনি বরাবরই কিছুই জানে না এবং কোন ঘটনায় জড়িত নেই জানিয়ে অনেক আতœীয় স্বজনের নামে ছাড়া পাবারও ব্যর্থ প্রচেষ্টা চালিয়েছেন। ইউনুস গত ৪/৫ বছর ধরে লালদিঘী পাড়ে ভ্রাম্যমান মোবাইল সিম কার্ড বিক্রি করে আসছিলেন।
    আটক মোবাইল প্রতারক ইউনুসের বিরুদ্ধে দায়ের করা মামলার অভিযোগে বলা হয়েছে, গত ১৫ জুন সন্ধ্যায় তিনি ০১৭১৫-৪১৬২৯৭ মোবাইল নম্বর থেকে কক্সবাজার সাগর পাড়ের সুগন্ধা হোটেলের ম্যানেজার নুরুল আবসারের নিকট নিজেকে জেলা প্রশাসক (ডিসি) পরিচয় দিয়ে ০১৩১৬-৭৮৬৮২৩ নম্বরে মোবাইল করেন। ইউনুস আবসারের নিকট জানতে চান তার মালিক কোথায়।
    এমনকি মালিককে জরুরি ভিত্তিতে জেলা প্রশাসক দাবিদার ইউনুসের সাথে যোগাযোগ করতে নির্দ্দেশ দেন। পরে হোটেল মালিক পুত্র শাহজাহান উক্ত নম্বরে যোগাযোগ করলে জেলা প্রশাসক দাবিদার ইউনুস তাকে নানা বিষয় নিয়ে বকাবকি করেন। পরে হোটেল মালিক পক্ষের সন্দেহ হলে বিষয়টি জানানো হয় জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনকে।
    কক্সবাজার সদর মডেল থানায় ডিজিটাল আইনে দায়ের করা মামলার বাদী (সংবাদদাতা) জেলা প্রশাসকের গোপনীয় সহকারি (সিএ) আবুল মঞ্জুর জানান, জেলা প্রশাসক বিষয়টি জানার পর পরই নিজ ফেসবুক আইডিতে সতর্ক বিজ্ঞপ্তি প্রচারের মাধ্যমে জনগনকে সতর্ক করেন। এমনকি স্থানীয় সংবাদ মাধ্যমেও বিষয়টি প্রচার করা হয়েছে।
    কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (গোয়েন্দা) ইয়াসিন জানান, এটি একটি জনগুরুত্বপূর্ণ অপরাধ। তাই বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে আমলে নিয়ে তদন্ত করা হচ্ছে। ####

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ