বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুতুবদিয়াতে দুই ব্যক্তিকে কোয়ারেন্টাইনে পাঠিয়েছে পুলিশ

জেল হাজতে থাকা ১৪ জলদস্যুর পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

লিটন কুতুবী :   |   রবিবার, ০৫ এপ্রিল ২০২০

জেল হাজতে থাকা ১৪ জলদস্যুর পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

কুতুবদিয়া দ্বীপের আইনশৃংখলা নিয়ন্ত্রণ, নভেল -২০১৯ করোনা ভাইরাসের সতর্কবার্তা ও নিবিড় সামাজিক দূরত্ব বজায় রাখার কাজ কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখে রাতদিন পরিশ্রম করে যাচ্ছে কুতুবদিয়া থানা পুলিশ।

প্রতিটি মহল্লায় বিত্তবানদের উৎসাহিত করে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে। পুলিশের সহযোগিতায় কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ চোখে পড়ার মতো।

পুলিশ পথে প্রান্তরে ছুটে বৃহত্তর কর্মহীন জনগোষ্ঠির দোরগোড়ায় গিয়ে কর্মহীন মানুষের পাশে দাঁড়াচ্ছে। কর্মহীন মানুষের খাদ্য অভাবের খবর পেলেই ছুটে যাচ্ছেন।

উপজেলা প্রশাসন ও পুলিশ শক্ত হাতে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য জিরো টলারেন্সে আছেন বলেই কুতুবদিয়া দ্বীপে এখনো পর্যন্ত কোন ধরণের করোনা ভাইরাস আক্রান্ত রোগী ধরা পড়েনি।

কুতুবদিয়া উপকূল থেকে আত্নসর্মপনকারী ১৪ জলদস্যু হাজতে থাকায় তাদের পরিবারের জন্য কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ১৪ প্যাকেট খাদ্য সামগ্রী পাঠিয়েছে। রবিবার (৫এপ্রিল) সকালে কুতুবদিয়া থানার ওসি মুহাম্মদ দিদারুল ফেরদাউস নিজে আত্নসমর্পনকারি ১৪ জলদস্যু পরিবারের ঘরে ঘরে গিয়ে এ খাদ্য সামগ্রী পৌছে দেন।

শনিবার (৪এপ্রিল) পূর্বে জাহাজে কর্মরত চীন ও ভিয়েতনাম দেশে ঘুরে আসা বড়ঘোপ ইউনিয়নের হাড়ি সিকদার পাড়ার শাহারিয়ার ইমন ও তাবলীগ জামায়াতে যোগদানের পর বাড়ি ফিরে আসা বড়ঘোপ ইউনিয়নের দক্ষিণ মুরালিয়া গ্রামের হাসান মুরাদকে সনাক্ত করে তাদেরকে ধরে নিয়ে ডাকবাংলো কো-ওয়ারেন্টাইনে রেখেছে বলে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ দিদারুল ফেরদাউস জানান।

তিনি আরো জানান, লকডাউনে থাকা কুতুবদিয়া দ্বীপের মানুষ ঘরে থাকার আহবান করেন। অপ্রযোজনে বাড়ি থেকে বের না হওযার জন্য বলেন। সোমবার থেকে অলিগলিতে চলাফেরায় সর্তক থাকার আহবান করেন। অপ্রযোজনে মানুষ ঘর থেকে বের হলে পুলিশ আইন প্রযোগে কঠোর হবেন বলে ঘোষনা দেন।

Comments

comments

Posted ৯:৪৩ অপরাহ্ণ | রবিবার, ০৫ এপ্রিল ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com