সোমবার ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন...

টাইব্রেকারে মহেশখালীকে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন চকরিয়া

  |   মঙ্গলবার, ০৭ জুন ২০২২

টাইব্রেকারে মহেশখালীকে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন চকরিয়া

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়া উপজেলা দল। মঙ্গলবার (৭ জুন) বিকালে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে টাইব্রেকারে মহেশখালী উপজেলা দলকে ৩-২ গোলে হারিয়ে শিরোপা ঘরে নেন চকরিয়া উপজেলা ফুটবল দল।
নির্ধারিত সময়ের মধ্যে কোন দলই গোল করতে পারেনি।

তবে দু’দলই একাধিক গোলের সুযোগ পেয়েছে। কিন্তু সব আক্রমণ ভেস্তে গেছে বার বার। এতে হতাশ হয়ে পড়ে দুই দলের হাজার হাজার দর্শক। রেফারি শেষ বাঁশিতে ফলাফল গোলশূন্য। টাইব্রেকারে মহেশখালীর ৩টি শট রুখে দেয় চকরিয়ার গোল রক্ষক। মহেশখালীর গোল রক্ষক সেভ করে ২টি। অবশেষে টাইব্রেকারে ৩-২ গোলে শক্তিশালী টিম মহেশখালী উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে হট ফেভারিট চকরিয়া উপজেলা।

পরে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, বসুন্ধরা গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার এম. ডি আবু হেনা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার ও সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম ও চকরিয়া উপজেলার চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী। পরে রানার্স আপ ও চ্যাম্পিয়নদের ট্রফি তুলে দেন অতিথিরা।

কক্সবাজার জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দেশ সেরা আইকনিক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের আর্থিক সহযোগিতায় এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
আ দে বি/ সাই.

Comments

comments

Posted ৩:২১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ জুন ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com