সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টি-২০ বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন কারিনা কাপুর খান

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ৩১ অক্টোবর ২০১৯

টি-২০ বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন কারিনা কাপুর খান

২০২০ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে পুরুষ ও নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। শুক্রবার (০১ নভেম্বর) দেশটির মেলবোর্ন শহরে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। তিনি প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে সম্মানজনক এই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন।

ভারতীয় সিনেমার অন্যতম আইকন হচ্ছেন কারিনা কাপুর খান। অভিনয় দক্ষতা দিয়ে বারবার পর্দায় নিজের যোগ্যতার স্বাক্ষর রেখেছেন তিনি। এছাড়া কারিনা বিয়ে করেছেন এক ক্রিকেটীয় পরিবারে। তার শ্বশুর মনসুর আলী খান পতৌদি প্রাক্তন ভারতীয় প্রখ্যাত ক্রিকেটার ও অধিনায়ক।

ট্রফি উন্মোচন প্রসঙ্গে কারিনা কাপুর ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘মর্যাদাপূর্ণ এই সন্ধ্যার অংশ হতে পেরে আমি সম্মানিত বোধ করছি। নিজ দেশের হয়ে যে নারীরা এবার স্বপ্ন পূরণ করতে খেলবেন, তাদের আমি উৎসাহ জানাচ্ছি। আন্তর্জাতিক পর্যায় তাদের অংশগ্রহণ দেখাটা সত্যি নারী ক্ষমতায়নের ব্যাপার। তারা অন্যদের প্রেরণা যোগাচ্ছেন। আমার প্রয়াত শ্বশুর একজন সেরা ক্রিকেটার ছিলেন, তিনি ভারতীয় ক্রিকেট টিমের হয়ে খেলতেন। তাই টি-২০ বিশ্বকাপের ট্রফি উন্মোচন করার বিষয়টি আমার জন্য অনেক সম্মানের।’

আগামী বছর ২১ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ায় নারীদের টি-২০ বিশ্বকাপের আসর শুরু হয়ে চলবে ৮ মার্চ পর্যন্ত। ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত চলবে পুরুষদের টি-২০ বিশ্বকাপ।

এদিকে, কারিনা কাপুরকে পরবর্তীতে দেখা যাবে ‘গুড নিউজ’ ও ‘আংরেজি মিডিয়াম’ সিনেমায়। এছাড়া তিনি শুটিং শুরু করতে যাচ্ছেন ‘তখত’ ও ‘লাল সিং চাড্ডা’ সিনেমার।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ৯:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com