• শিরোনাম

    নোয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয়ের উদ্যেগে

    টেকনাফের কৃতি সন্তান যুগ্ম সচিব নজির আহমদ কে সংবর্ধনা

    জাকারিয়া আলফাজ, টেকনাফ | ১৬ অক্টোবর ২০১৮ | ১১:৪৮ অপরাহ্ণ

    টেকনাফের কৃতি সন্তান যুগ্ম সচিব নজির আহমদ কে সংবর্ধনা

    টেকনাফের সাবরাং ইউনিয়নের নোয়াপাড়ার কৃতিসন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব পদে পদোন্নতি প্রাপ্ত এবং একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্ণধার নজির আহমদ কে সংবর্ধনা প্রদান করেছেন ঐতিহ্যবাহী নোয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয়। গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
    বিদ্যালয়ের প্রধান শিক্ষক উদয় শেখর দত্ত’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথি ছিলেন যুগ্ম সচিব নজির আহমদ।
    অনুষ্ঠানে অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘ছোট বেলা থেকে খুব কষ্ট করে পড়া লেখা করতে হয়েছে আমাকে। অনেক দূর পথ পায়ে হেঁটে স্কুলে যেতে হতো, এতো সুযোগ সুবিধা তখনকার যুগে একজন শিক্ষার্থীর জীবনে ছিলনা। তবু আমরা দমে যায়নি, শত বাঁধা অতিক্রম করে অভিষ্ট লক্ষ্যে পৌঁছার চেষ্টা করেছি। এই চেষ্টায় আমার জীবনে সফলতা এনে দিয়েছে।’
    বক্তব্যে তিনি আরো বলেন, শিক্ষা জীবন থেকে অদ্যবদি নিজের সততা, নৈতিকতা ও আদর্শকে অক্ষুন্ন রাখার চেষ্টা করেছি, আল্লাহর রহমতে এখনো একজন সৎ, দুর্নীতিমুক্ত কর্মকর্তা হিসেবে দেশের মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত আছি। ঢাকায় বসে এখনো এলাকার মানুষের কল্যাণের কথা ভাবি, এলাকার মানুষের যেকোন সুখে দুঃখে তাদের পাশে থাকার চেষ্টা করি। ’
    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বিএ। তিনি বলেন, “সরকারের মাননীয় যুগ্ম সচিব নজির আহমদ আমাদের এলাকার সন্তান, তাই তার এই পদোন্নতিতে আমরা পুরো টেকনাফ বাসী গর্বিত। তিনি আমাদের কোমলমতি শিক্ষার্থীদের জন্য অনুপ্রেরণা। তার জীবনের পথ চলা থেকে শিক্ষা নেয়া যায়, কিভাবে সাফল্যের উচ্চ শিখরে আরোহন করা সম্ভব।”
    অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আবুল কালাম, শিক্ষানুরাগী ও সাবেক ইউপি সদস্য সোলতান আহমদ বিএ, সাবরাং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ উদ দৌলা, সাবরাং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল আহমদ, সাবেক ইউপি সদস্য ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য নুর মোহাম্মদ, ম্যানেজিং কমিটির সদস্য মোহাম্মদ জামাল, সিরাজুল ইসলাম, শাহ মোহাম্মদ জুবাইর, বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন আলী আকবর, মুন্ডারডেইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আলম, প্রাক্তন ছাত্র নজরুল ইসলাম, জাহেদ হোসাইন মাহমুদ প্রমূখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ