শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টেকনাফের বাহারছড়ায় খোকন ও সেন্টমার্টিনে মুজিব চেয়ারম্যান নির্বাচিত

জাকারিয়া আলফাজ, টেকনাফ   |   সোমবার, ২৭ ডিসেম্বর ২০২১

টেকনাফের বাহারছড়ায় খোকন ও সেন্টমার্টিনে মুজিব চেয়ারম্যান নির্বাচিত

কক্সবাজারের টেকনাফের দুটি ইউনিয়নের নির্বাচন রবিবার সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। বাহারছড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী যুবলীগ নেতা আমজাদ হোসেন খোকন ও সেন্টমার্টিন ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত মুজিবুর রহমান বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস ঘোষিত বাহারছড়া ইউনিয়নের ফলাফলে স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন খোকন পেয়েছেন ৪ হাজার ৭৭৪ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত আজিজ উদ্দিন পেয়েছেন ৪ হাজার ৭২০ ভোট। ভোটের ব্যবধান ৫৪ ভোট। এ ইউনিয়নে মোট ভোটার ছিল ১৯ হাজার ৯৭৮ ভোট, তারমধ্যে ভোট গ্রহণ হয়েছে ১৬ হাজার ৩৭০ ভোট। অন্যান্যদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহমান পেয়েছেন ২ হাজার ৯৯৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী রফিক উল্লাহ ১ হাজার ৬৭৮ ভোট, হেলাল উদ্দিন ১ হাজার ৫৬৯ ভোট, ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতীকের প্রার্থী ওমর ফারুক ৩২৭ ভোট, স্বতন্ত্র প্রার্থী হাসিনা বেগম ২১৭ ভোট, মোক্তার আহমদ ৪৭ ভোট, জাতীয় পার্টির জসিম উদ্দিন ১৯ ভোট পেয়েছেন। উপজেলার উপকূলীয় এ ইউনিয়নটিতে চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

এদিকে দ্বীপ ইউনিয়ন সেন্টমার্টিনে আওয়ামী লীগ মনোনীত মোহাম্মদ মুজিবুর রহমান নৌকা প্রতীকে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১ হাজার ২১০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান চেয়ারম্যান নুর আহমদ পেয়েছেন ৮২২ ভোট। অন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে জাহিদ হোসেন ৬৮০ ভোট, আব্দুর রহমান ৩৮৫ ভোট ও ফিরোজ আহমদ ২৪ ভোট পেয়েছেন।

Comments

comments

Posted ৯:১০ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ ডিসেম্বর ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com