• শিরোনাম

    জেলা আওয়ামী লীগের মুলতবি সভা অনুষ্ঠিত

    টেকনাফের সদর, হ্নীলা ও বাহারছড়া ইউনিয়নের সম্মেলন অবৈধ ঘোষণা

    নিজস্ব প্রতিবেদক | ১৯ নভেম্বর ২০১৯ | ১২:৫৬ পূর্বাহ্ণ

    টেকনাফের সদর, হ্নীলা ও বাহারছড়া ইউনিয়নের সম্মেলন অবৈধ ঘোষণা

    টেকনাফ উপজেলাধীন টেকনাফ সদর ইউনিয়ন আওয়ামীলীগ, হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগ ও বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল যথাযথ সাংগঠনিক প্রক্রিয়ার অুনষ্ঠিত হয়নি। সম্মেলনের প্রক্রিয়া অগ্রহণযোগ্য হওয়ায় তা বাতিল বলে গণ্য হবে। কক্সবাজার জেলা আওয়ামীলীগের মূলতবী সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

    জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র এর সঞ্চালনায় গতকাল ১৮ নভেম্বর বিকেল ৪ টায় দলীয় কার্যালয়ে এই সভা অুনষ্ঠিত হয়। সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় সিদ্ধান্তের মধ্যে-
    জেলা আওয়ালীমীগের সিদ্ধান্ত অনুযায়ী টেকনাফ উপজেলা আওয়ালীমীগের সভাপতি/সাধারণ সম্পাদক ঐক্যবদ্ধ হয়ে উক্ত ইউনিয়ন সমূহের সম্মেলনের তারিখ নির্ধারণপূবর্ক সম্মেলন সম্পন্ন করবেন। উখিয়া উপজেলা আওয়ালীমীগের সাংগঠনিক কার্যক্রম জোরদার করায় লক্ষ্যে সর্বসম্মতিক্রমে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

    এছাড়াও সভায় গৃহীত সিদ্ধান্তগুলোর মধ্যে রয়েছে, উপজেলা আওয়ামী লীগের কমিটিসমূহকে জেলা আওয়ামীলীগের প্রদত্ত সিদান্ত অনুযায়ী সম্মেলন ও সাংগঠনিক কার্যক্রম চলমান রাখা। অনুপ্রবেশকারী মাদক ব্যবসায়ী, চিহ্নিত সন্ত্রাসীদের কমিটিতে স্থান না দেয়া। সদর উপজেলা আওয়ামীলীগের চলমান ওয়ার্ড সম্মেলন দ্রুত সম্পন্ন করা। জেলা আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক কক্সবাজার সদরে অবস্থানরত জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক কে সঙ্গে নিয়ে পরবর্তী সভায় ঈদগাও থানার সাংগঠনিক উপজেলা গঠনের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবেন।

    তৃণমুল পর্যায়ের সম্মেলনে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরাসহ কক্সবাজার লিংক রোড থেকে হলিডে মোড় পর্যন্ত রাস্তা ৪ লেইন প্রশস্তকরণে সর্বসাধারণকে সহযোগিতা করার আহবান জানানো হয়। সভায় চলতি মৌসুমে লবণ চাষীরা যাতে ন্যায্য মুল্য পায় সে জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ ও আমদানী নিষিদ্ধ করার বিষয়ে সংগঠনের অবস্থানের বিষয়টি জানানো হয়।

    এবং মুজিব বর্ষ উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত ও কর্মসূচী অনুযায়ী কক্সবাজার জেলা আওয়ামী লীগ যথাযথ মর্যাদায় বণার্ঢ্য ভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শর্ত বার্ষিকী “মুজিব বর্ষ” পালন করবে। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ ও ব্যবস্থা গ্রহনের জন্য সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

    সভায় উপস্থিত ছিলেন আশেক উল্লাহ রফিক এম.পি, এড. বদিউল আলম সিকদার, মাহবুবুল হক মুকুল, এড. রনজিত দাশ, এড. আব্বাস উদ্দিন চৌধুরী, এড. আয়াছুর রহমান, এড. ফরিদুল আলম, এড. তাপস রক্ষিত, এড. সুলতানুল আলম, এম.এ. মনজুর, আবু তাহের আজাদ, মিজানুর রহমান, এড. আব্দুর রউফ, মিজানুর রহমান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ