• শিরোনাম

    টেকনাফে ইয়াবা ব্যবসায়ী সহ দু’জনের মৃতদেহ উদ্ধার

    সাইফুল ইসলাম | ১৩ জুলাই ২০১৮ | ৫:৪৭ অপরাহ্ণ

    টেকনাফে ইয়াবা ব্যবসায়ী সহ দু’জনের মৃতদেহ উদ্ধার

    কক্সবাজারের টেকনাফে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী সহ দু’জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এরমধ্যে একজন রোহিঙ্গা। ১৩ জুলাই (শুক্রবার) দুপুর সাড়ে ১২ টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা পুরাতন রোহিঙ্গা শিবিরের পাশে পাহাড়ি একটি ছড়ার কিনারা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

    নিহতরা হলো, টেকনাফের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী শামশুল হুদা ও লেদা রোহিঙ্গা শিবিরের বি-ব্লকের বাসিন্দা রোহিঙ্গা যুবক রহিম উল্লাহ। শামসুল হুদা তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও রহিম উল্লাহ শামসুল হুদার সহযোগি।

    স্থানিয়রা জানান, লেদা রোহিঙ্গা শিবিরের পাশে পাহাড়ি এলাকায় কাঠুরিয়ারা গলাকাটা দুটি লাশ দেখতে পায়। এতে টেকনাফ থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে।

    কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ইয়াবা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এই হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে। পুলিশ প্রকৃত ঘটনা উৎঘাটনে তদন্ত চালাচ্ছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। দেশবিদেশ /১৩ জুলাই ২০১৮

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ