মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টেকনাফে ছাত্রলীগ নেতা হাতেমের উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ

বার্তা পরিবেশক   |   বুধবার, ১২ মে ২০২১

টেকনাফে ছাত্রলীগ নেতা হাতেমের উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ

টেকনাফ পৌর ছাত্রলীগ নেতা মো: হাতেমের উদ্যোগে পবিত্র মাহে রমজানের দিনে অসহায়-দুস্থ মানুষের মাঝে ২০০ প্যাকেট ইফতার ও মাস্ক বিতরণ করা হয়।
মঙ্গলবার (১১ মে) বিকাল ৫টার দিকে টেকনাফ শহরের বিভিন্ন জণসমাগমপূর্ণ এলাকা, টেকনাফ বাস স্টেশন, হাসপাতাল ও এতিমখানায় ও অসহায়-দুস্থ মানুষের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করা হয়।

কর্মসূচীর শেষে ছাত্র নেতা মো: হাতেম বলেন- করোনা ভাইরাস সংক্রমণ হারে বৃদ্ধি পাওয়ায় সরকার আবারও লকডাউন ঘোষণা করেছে। চলমান লকডাউনে পবিত্র রমজান মানুষের পাশে দাঁড়িয়েছি।কক্সবাজার জেলা কৃতি সন্তান ছাত্র সমাজের অহংকার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন এর নির্দেশে আমরা অসহায় গরীব মানুষের মাঝে ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ করেছি। নিজের সাধ্য মতো পৌর এলাকার অসহায়-দুস্থ মানুষের পাশে থাকার চেষ্টা করছি।করোনা সংকটের শুরু থেকেই কাজ করে যাচ্ছে ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন-টেকনাফ পৌর ছাত্রলীগের সাধরণ সম্পাদক ইব্রাহিম বাবলু, পৌর ছাত্রলীগ নেতা ফারিদুল আলম নাফিস, পৌরসভা ১নং ওয়ার্ডের ছাত্রলীগের সাবেক সভাপতি সোলাইমান বাদসা,পৌরসভা ১নং ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি উমর খান, ৪নং ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি কেফাইত উল্লাহসহ টেকনাফ পৌর ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

Comments

comments

Posted ২:০১ পূর্বাহ্ণ | বুধবার, ১২ মে ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com