বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার আসামীসহ নিহত-২

নুরুল করিম রাসেল টেকনাফ অফিস।   |   বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার আসামীসহ নিহত-২

ছবি আহত সহকারী পুলিশ সুপার সহ অন্যরা

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার আসামীসহ দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন-জিয়াবুল হক প্রকাশ বাবুল (৩০) ও আজিম উল্লাহ (৪৬)। বুধবার রাত পৌনে ১২টার দিকে টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া সংলগ্ন পাহাড়ি এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহতরা মাদককারবারি। নিহত জিয়াবুল হক ওরফে প্রকাশ বাবুল উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন কাঞ্জরপাড়া এলাকার শামসুল আলমের ছেলে ও আজিম উল্লাহ বাহারছড়া ইউনিয়নের শীলখালী এলাকার কেফায়েত উল্লাহর ছেলে। এ ঘটনায় সহকারী পুলিশ সুপারসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

গুলিবিদ্ধ হয়ে আহত পুলিশ সদস্যরা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া-টেকনাফ সার্কেল নিহাদ আদনান তাইয়ান, উপপরিদর্শক সাব্বির আহমেদ, কনস্টেবল রাইসুল ইসলাম আসাদ ও শুক্কুর।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, বুধবার বিকালে টেকনাফের হ্নীলাবাজার এলাকা থেকে মাদক ও অস্ত্রসহ ৫ মামলার পলাতক আসামি অস্ত্রধারী মাদককারবারি জিয়াবুল হক প্রকাশ বাবুলকে ও আজিম উল্লাহকে বাহারছড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পরে ধৃতদের স্বীকারুক্তি অনুযায়ী টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল সহকারী পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ানের নেতৃত্বে হোয়াইক্যং ইউনিয়ন সাতঘরিয়া পাড়া সংলগ্ন গহিন পাহাড়ি এলাকায় অস্ত্রধারী মাদক কারবারিদের গোপন আস্তানায় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করতে যায়।

সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে আটক আসামির সহযোগীরা তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে এবং আটক আসামিদের ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। অত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালান। উভয়পক্ষের গোলাগুলিতে একপর্যায়ে নিহাদ আদনান তাইয়ানসহ পুলিশের চার সদস্য গুরুত্বর আহত হন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় আটক বাবুল ও তার সহযোগী আজিম উল্লাহকে পড়ে থাকতে দেখা যায়। পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে পাঠান। সেখানে পৌঁছার পর দায়িত্বরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনাস্থল থেকে পুলিশ একটি ডাবল শুটারগান, দেশীয় তৈরি ৫টি এলজি, ৩৬ রাউন্ড গুলি ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করে।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ৯:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com