• শিরোনাম

    টেকনাফে পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে ৯২ হাজার ইয়াবাসহ আটক-৫

    টেকনাফ অফিস | ২১ সেপ্টেম্বর ২০১৮ | ১২:৫৩ পূর্বাহ্ণ

    টেকনাফে পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে ৯২ হাজার ইয়াবাসহ আটক-৫

    টেকনাফে পুলিশ ও র‌্যাব পৃথক পৃথক অভিযান ইয়াবা বড়ি, নগদ টাকা, ওয়াকিটকিসহ ৫জন নারী-পুরুষকে আটক হয়েছে। ধৃতদের মধ্যে ১জন জোরপূর্বক বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিকও রয়েছে।
    জানা যায়, ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টারদিকে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এসএম আতিক উল্লাহর নেতৃত্বে একদল পুলিশ টেকনাফ পৌরসভার দক্ষিন জালিয়া পাড়ার তালিকাভুক্ত ইয়াবা চোরাকারবারী মো. আলমের বাড়িতে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা বড়ি, ইয়াবা বিক্রির নগদ ৩৮ হাজার টাকা ও ২টি ওয়াকিটকিসহ টেকনাফ পৌরসভার দক্ষিন জালিয়া পাড়ার মো. আলমের স্ত্রী খসমী আক্তার (২৫), খানকার পাড়ার বুদরুচ মিয়ার পুত্র জিয়াবুল করিম (১৯) ও টেকনাফ সদরের বড় হাবির পাড়ার মো. বশিরের মেয়ে বেবী আক্তার (২০) কে আটক করে।
    টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া জানান, আটককৃতরাসহ বাড়ির মালিক মো. আলমকে পলাতক আসামী করে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।
    অপরদিকে টেকনাফে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৭২ হাজার ২শ ৯০পিস ইয়াবা ও রোহিঙ্গাসহ ২জনকে আটক করেছে। কক্সবাজার র‌্যাব-৭ কোম্পানী কমান্ডার মেজর মেহেদী হাসান, ২০সেপ্টেম্বর সকাল পৌনে ১০টারদিকে র‌্যাব-৭, টেকনাফ ক্যাম্পের একটি দল উপজেলার নাইট্যং পাড়ায় অভিযান চালিয়ে নুর মোহাম্মদের স্ত্রী ইয়াসমিন আক্তার (৩৩) ও হ্নীলা জাদিমোরা রোহিঙ্গা বস্তির ডি-ব্লকের হামিদ হোছনের পুত্র মোহাম্মদ হাশিম(৩৫) কে আটক করে। তাদের কাছ থেকে ৭২ হাজার ২শ ৯০পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ