• শিরোনাম

    টেকনাফে বিজিবি সদস্য পরিচয়ে চাঁদাবাজি, দুই প্রতারক আটক

    নিজস্ব প্রতিনিধি, টেকনাফ | ২৩ সেপ্টেম্বর ২০১৯ | ১:৩৪ পূর্বাহ্ণ

    টেকনাফে বিজিবি সদস্য পরিচয়ে চাঁদাবাজি, দুই প্রতারক আটক

    টেকনাফে বিজিবি সদস্য পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি)। আটক প্রতারক চক্রের সদস্যরা হলেন টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিব পাড়া এলাকার মৃত আলী আহাম্মদের ছেলে শামসুল আলম (২৫) ও একই এলাকার আব্দুল গণির ছেলে মো: বাহাদুর (১৮)। গতকাল রবিবার ভোররাতে নিজ বাড়ি থেকে প্রতারক চক্রের এই দুই সদস্যকে আটক করা হয়।
    টেকনাফস্থ ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ফয়সাল হাসান খাঁন বলেন, গত ৩ আগষ্ট ইয়াবা পাচারকারী সন্দেহে টেকনাফে ওয়াজ করিম (২৮) নামে এক যুবককে আটক করে বিজিবি। পরে এলাকায় তদন্ত করে ইয়াবা পাচারে জড়িত থাকার প্রমান না পেয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। সেই ওয়াজ করিম বাড়ি গিয়ে জানতে পারে এক ব্যাক্তি বিজিবি সদস্য পরিচয় দিয়ে তার ভগ্নিপতির কাছ থেকে থেকে মুক্তিপণ বাবদ ২৫ হাজার টাকা নেয়। পরে ওয়াজ করিম বিষয়টি বিজিবিকে অবগত করে। বিজিবি টিম বিষয়টি গুরুত্বসহকারে নিয়ে তদন্ত করলে ঘটনার সত্যতা পায় এবং অভিযুক্ত ওই দুই প্রতারককে আটক করে।
    বিজিবি কর্মকর্তা আরো জানান, আটককৃতদের ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। এছাড়া এ ধরনের কোন কর্মকা- নজরে আসলে বিজিবিকে তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ জানান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ