• শিরোনাম

    টেকনাফে বিশৃঙ্খলার অভিযোগে ৯ রোহিঙ্গাকে কারাদন্ড

    নিজস্ব প্রতিবেদক, টেকনাফ | ১০ সেপ্টেম্বর ২০২০ | ১০:৫২ অপরাহ্ণ

    টেকনাফে বিশৃঙ্খলার অভিযোগে ৯ রোহিঙ্গাকে কারাদন্ড

    কক্সবাজারের টেকনাফে নয়াপাড়া শরণার্থীকে ক্যাম্পে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে অপরাধ চক্রের ৯ সদস্যকে আটক করেছে ১৬ এপিবিএন’র পুলিশ। পরে আটক রোহিঙ্গাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিনাশ্রম কারাদ প্রদান করা হয়েছে।
    আটক রোহিঙ্গারা হলেন, টেকনাফের নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের এইচ বøকের মৃত মোহাম্মদ উল্লাহর ছেলে ফয়সাল (২৮), একই বøকের রহিমুল্লাহর ছেলে শফি আলম(২০), গনির ছেলে এহসান (১৯) মোহাম্মদ নূরুর ছেলে সলিমুল্লাহ (২৫), জয?নাল উদ্দিনের ছেলে হাফিজুল্লাহ (২০), জাকারিয়ার ছেলে আসাদুল্লাহ (১৮), আবুল কালামের ছেলে জুবায়ের (২০), নূর হোসেনের ছেলে হারেছ (১৮) মো. কালামের ছেলে ইমাম হোসেন (২৫)।
    বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাত ৭ টায় বিষয়টি নিশ্চিত করেছেন শরণার্থী শিবিরের নিরাপত্তায় নিয়োজিত কক্সবাজারের আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-১৬) পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম।

    এসপি মাহাম্মদ হেমায়েতুল ইসলাম বলেন, বৃহস্পতিবার ভোর রাতে টেকনাফের নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের এইচ বøক এলাকায় ধারালো অস্ত্র ও চুরি নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের খবরে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এতে ৯ রোহিঙ্গা আটক করা হয়। এসময় তদের কাছ থেকে দাড়ালো অস্ত্র ও চুরি উদ্ধার করা হয়।
    তিনি আরো জানান, পরে আটক রোহিঙ্গা অপরাধীদের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবাহী ম্যাজিষ্ট্রেট এর মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। কারাদন্ডপ্রাপ্ত আসামীদের কক্সবাজার কারাগারে প্রেরন করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ