রবিবার ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টেকনাফে বৃদ্ধের পেটে মিলল ২৪’শ পিচ ইয়াবা

টেকনাফ অফিস   |   বৃহস্পতিবার, ০১ নভেম্বর ২০১৮

টেকনাফে বৃদ্ধের পেটে মিলল ২৪’শ পিচ ইয়াবা

টেকনাফে বিজিবি জওয়ানরা বৃদ্ধের পেট থেকে ২ হাজার ৪’শ পিচ ইয়াবা উদ্ধার করেছে। এছাড়া অপর এক অভিযানে মাটি খুড়ে আরো ১০ হাজার ইয়াবা উদ্ধার করেছে। এসময় পাচারকারী মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার হোসেনদী গ্রামের মৃত ফজর আলী বেপারীর পুত্র মোঃ শহীদুল্লাহ (৬৫) কে আটক করতে সক্ষম হয়।
বিজিবি ২ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল আছাদুদ জামান চৌধুরী জানান, ৩১অক্টোবর বুধবার ভোর সাড়ে ৬টারদিকে দমদমিয়া বিওপির নায়েক মাহাবুবুর রহমানের নেতৃত্বে টহল দল জাদিমুড়া স্কুলের সামনে এক ব্যক্তিকে সন্দেহজনক ধাওয়া করে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তার পেটের ভেতরে করে ইয়াবা পাচারের সত্যতা স্বীকার করে। এরপর তাকে ঔষুধ খাইয়ে পেটের ভেতর হতে ইয়াবা বের করা হয়। তা গণনা করে ৭লক্ষ ২০ হাজার টাকা মূল্যমানের ২ হাজার ৪শ পিস ইয়াবা পাওয়া যায়। ধৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
অপরদিকে একই টহল দল গোপন সংবাদের ভিত্তিতে দমদমিয়া প্রাথমিক বিদ্যালয়ের পাশে কেওড়া বাগানে মাটি খুঁড়ে ১০ হাজার পিচ ইয়াবা বড়ি উদ্ধার করেন।

Comments

comments

Posted ১:৫৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ নভেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com