মঙ্গলবার ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
দেশবিদেশ পরিবারসহ বিভিন্ন মহলের শোক

টেকনাফে সাংবাদিক জসিম উদ্দিন টিপুর পিতার মৃত্যু

টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা   |   বুধবার, ০৪ সেপ্টেম্বর ২০১৯

টেকনাফে সাংবাদিক জসিম উদ্দিন টিপুর পিতার মৃত্যু

টেকনাফে কর্মরত সাংবাদিক, উন্নয়নকর্মী, বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠক জসিম উদ্দিন টিপুর পিতা হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। বৃহস্পতিবার ২টায় স্থানীয় গোরস্থানে জানাজা শেষে দাফন করা হবে। এই প্রবীণ মুরুব্বীর মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।
জানা যায়, ৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টারদিকে উপজেলার হ্নীলা রঙ্গিখালীস্থ নিজ বাস ভবনে মরহুম শফিকুর রহমানের প্রথম পুত্র, দৈনিক ইত্তেফাকের টেকনাফ প্রতিনিধি, টেকনাফ প্রেসক্লাবের সদস্য জসিম উদ্দিন টিপুর পিতা, রঙ্গিখালী ফাজিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য হাজী শওকত আলী (৬০) হৃদরোগে আক্রান্ত হয়। তাঁকে দ্রুত হাসপাতালে নেওয়ার পূর্বেই মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ৪ ছেলে ও ৩ মেয়ে, জামাই, ভাই-বোন, নাত-নাতিনী, আত্বীয়-স্বজন ও গুণগ্রাহীসহ শুভাকাংখী রেখে গেছেন। ৫ সেপ্টেম্বর বাদে জোহর রঙ্গিখালী গোরস্থানে নামাজে শেষে দাফন করা হবে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করেছেন।

এই প্রবীণ মুরুব্বী ও সাংবাদিক জসিম উদ্দিন টিপুর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি হ্নীলা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, টেকনাফ সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা মমতাজুল ইসলাম মনু, উপদেষ্টা আলহাজ¦ মুহাম্মদ তাহের নঈম, মোঃ ইউছুপ, সভাপতি মুহাম্মদ ছলাহ উদ্দিন, সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ, সহসাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর আলম, দপ্তর ও প্রচার সম্পাদক হেলাল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নুরতাজুল মোস্তফা শাহীন শাহ, সহসাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাদ্দাম হোসাইন, প্রকাশনা সম্পাদক আমান উল্লাহ আমান, সহ প্রকাশনা সম্পাদক এটিএন ফায়সাল, সদস্য ছৈয়দুল আমিন প্রিম, কর্মরত সংবাদকর্মী নুরুল হোছাইন ভূট্টো, মোঃ নুর কামাল, মোঃ রফিক, ফরিদুল আলম প্রমুখ। বিবৃতিদাতাগণ মরহুমের বিদেহী আত্বার শান্তি কামনা করেন।

দৈনিক আজকের দেশ বিদেশ’র শোক
দৈনিক আজকের দেশ বিদেশ’র টেকনাফ সংবাদদাতা সাংবাদিক জসিম উদ্দিন টিপুর পিতার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন সম্পাদক আয়ুবুল ইসলাম, উপদেষ্টা সম্পাদক তোফায়েল আহমদ, বার্তা প্রধান ইকরাম চৌধুরী টিপু, মফস্বল বার্তা সম্পাদক দীপক শর্মা দীপু, চিফ রিপোর্টার এম.আর. মাহবুব. জ্যেষ্ঠ প্রতিবেদক শহীদুল্লাহ্ কায়সার,ব্যবস্থাপক বিজয় কুমার ধর, কম্পিউটার বিভাগের ইনচার্জ মোহাম্মদ নেছার, কম্পিউটার অপারেটর মোঃ রাসেল, প্রধান মেশিনম্যান খোরশেদ আলম, সীদুল কান্তি দে প্রমুখ।

টেকনাফ টুডে পরিবারের শোক :
এদিকে সাংবাদিক ও উন্নয়ন কর্মী জসিম উদ্দিন টিপুর পিতার মৃত্যুতে টেকনাফের জনপ্রিয় অনলাইন পত্রিকা টেকনাফ টুডে’র সম্পাদক ও প্রকাশক এ,কে,এম নুরুল করিম রাসেল, নির্বাহী সম্পাদক হুমায়ূন রশিদসহ টেকনাফ টুডে পরিবারে কর্মরত সংবাদকর্মীরা গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্বার শান্তি কামনা করেন।

Comments

comments

Posted ১১:৩৫ অপরাহ্ণ | বুধবার, ০৪ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দশ বছর পর
দশ বছর পর

(1349 বার পঠিত)

(1075 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com