সোমবার ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টেকনাফে হতদরিদ্রের মধ্যে বিজিবির ছাগল ও কম্বল বিতরণ

  |   সোমবার, ২৫ জানুয়ারি ২০২১

টেকনাফে হতদরিদ্রের মধ্যে বিজিবির ছাগল ও কম্বল বিতরণ

জসিম উদ্দিন টিপু, টেকনাফ
টেকনাফ সীমান্তে করোনাকালে বেকার ও অসহায় হয়ে পড়া দুস্থ এবং অসহায় জনসাধারণকে সাবলম্বী করার লক্ষ্যে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় ও বিদ্যানন্দন ফাউন্ডেশনের সহায়তা অত্র ব্যাটালিয়নের আওতায়পূর্ণ এলাকার অতিদরিদ্র জনসাধারণের মধ্যে ছাগল ও কম্বল বিতরণ করা হয়েছে।
গত শনিবার দুপুরে পৃথকভাবে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের হোয়াইক্যং বিওপির চেকপোস্ট এলাকায় ছাগল ও কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অত্র ইউনিয়নের অতিদরিদ্র ঝিমংখালীর ছৈয়দ মিয়ার স্ত্রী সাজেদা খাতুন (৪১),নাছরপাড়ার মৃত শহীদুল আলমের স্ত্রী মাহমুদ বেগম (৪৩) ও হোয়াইক্যং আমতলীর মোঃ ইদ্রিসের স্ত্রী ছেনুয়ারা বেগম (৩৮) কে ২টি করে ছাগল প্রদান করেন এবং শীতার্ত ৫০পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেন।
অপরদিকে বিকালে শাহপরীর দ্বীপ বিওপির সামনে এক অনুষ্ঠানের মাধ্যমে শাহপরীর দ্বীপ বাজার পাড়ার নুরুল ইসলামের মেয়ে সেগুফা আক্তার (৩০) ও মিস্ত্রী পাড়ার মৃত আইর আলীর স্ত্রী খাদিজা বেগম (৫১) কে ২টি করে ছাগল বিতরণ করেন এবং শীতার্ত ৩৭ পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেন। এসব অনুষ্ঠানে ব্যাটালিয়ন ও বিওপির কর্মকর্তাগণ, স্থানীয় জনপ্রতিনিধি,মিডিয়া কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি উপস্থিত সকলকে করোনাভাইরাস প্রতিরোধে পরামর্শ ও প্রেষণা প্রদান করে সবাই সজাগ থাকার আহবান জানান।

এডিবি/জেইউ।

Comments

comments

Posted ১১:৫৭ পূর্বাহ্ণ | সোমবার, ২৫ জানুয়ারি ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com