শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টেকনাফে ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথ জব্দ

তারেকুর রহমান   |   মঙ্গলবার, ১১ জানুয়ারি ২০২২

টেকনাফে ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথ জব্দ

কক্সবাজারের টেকনাফে বিশেষ অভিযান চালিয়ে ২ কেজি ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করেছে বিজিবি। এ সময় মাদক চোরাকারবারির সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি তারা। জব্দকৃত ওই মাদক দ্রব্যের আনুমানিক বাজার মূল্য ১০ কোটি ৩২ লাখ টাকা।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

মোহাম্মদ ইফতেখার জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের নোয়াখালীপাড়ায় অভিযান পরিচালনা করা হয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে একটি মাদকের চালান জব্দ করা হয়। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে মাদক কারবারিদের শনাক্ত করতে ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালীপাড়া এলাকার মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্র সৈকতের ঝাউ বনে অভিযানে যায় বিজিবি সদস্যরা। এ সময় সেখানে তল্লাশী অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি গাছের নিচে প্লাস্টিকের ব্যাগে বিশেষভাবে লুকানো অবস্থায় ২.০৬৪ কেজি ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করা হয়। উদ্ধার হওয়া এই মাদক দ্রব্যের আনুমানিক বাজার মূল্য ১০ কোটি ৩২ লাখ টাকা।

Comments

comments

Posted ৩:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ জানুয়ারি ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com