• শিরোনাম

    শরণার্থী ক্যাম্পের রোহিঙ্গা নারীসহ আটক-২

    টেকনাফে ২৮ হাজার ৮৭৮ পিচ ইয়াবা উদ্ধার

    টেকনাফ অফিস | ২১ ডিসেম্বর ২০১৮ | ৮:২৮ অপরাহ্ণ

    টেকনাফে ২৮ হাজার ৮৭৮ পিচ ইয়াবা উদ্ধার

    টেকনাফে বিজিবি জওয়ানরা পৃথক অভিযান চালিয়ে ২৮ হাজার ৮৭৮পিচ ইয়াবা উদ্ধার করেছে। এসময় পাচারে জড়িত রেজিস্ট্রার্ড শরণার্থী ক্যাম্পের রোহিঙ্গা নারীসহ ২জনকে আটক করা হয়েছে। আটককৃতদের ভ্রাম্যমান আদালতে ৬ মাসের সাজা প্রদান করে কারাগারে প্রেরনের জন্য টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।
    বিজিবি টেকনাফ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, বৃহস্পতিবার বিকালে দমদমিয়া চেকপোস্টে হ্নীলা গামী একটি সিএনজিতে তল্লাশী চালিয়ে মাবিয়া খাতুন নামে এক নারীর ব্যাগের ভিতর হতে ৯৮৪৫পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে ধৃত নারীকে ৪৫পিচ ইয়াবাসহ ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ৬ মাসের সাজা প্রদান করা হয়। সে নোয়াপাড়া রেজিষ্টার্ড শরনার্থী ক্যাম্পের মো: রশিদের স্ত্রী।
    এদিকে একি দিন বিকালে মেরিন ড্রাইভ সড়কের শীলখালী চেকপোষ্টে অপর একটি সিএনজিতে তল্লাশীকালে সাবের আহমদ নামে এক যুবককে ৮৯৮৫ পিচ ইয়াবাসহ আটক করা হয়। ধৃত যুবককে একিভাবে ৪৮পিচ ইয়াবাসহ ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তাকেও ৬ মাসের সাজা প্রদান করা হয়। ধৃত যুবক ছোট হাবির পাড়া এলাকার কবির আহমদের ছেলে।
    অপরদিকে বিজিবির আরেকটি টীম শীলখালী শাল বাগান এলাকায় ইয়াবা বেচাকেনার গোপন সংবাদে অভিযান চালিয়ে কাউকে আটক করতে না পারলেও ১০ হাজার পিচ ইয়াবা পরিত্যক্ত উদ্ধার করতে সক্ষম হয়। ৩টি অভিযানে জব্দ ইয়াবার আনুমানিক মূল্য ৮৬লাখ ৬৩ হাজার ৪শ টাকা বলে জানায় বিজিবি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ