• শিরোনাম

    টেকনাফে ৬ ব্যক্তির নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য কক্সবাজারে প্রেরন

    আব্দুর রহমান, টেকনাফ | | ০৪ এপ্রিল ২০২০ | ৯:৫৮ অপরাহ্ণ

    টেকনাফে ৬ ব্যক্তির নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য কক্সবাজারে প্রেরন

    কক্সবাজারের টেকনাফে করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে থাকা ৬ জনের নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস টেস্টের জন্য কক্সবাজার ল্যাবে প্রেরণ করা হয়েছে। (৪ এপ্রিল) শনিবার দুপুরে তাদের নমুনা প্রেরণ করা হয়েছে।

    এ বিষয়টি নিশ্চত করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল বলেন, গত শুক্রবার আইইডিসিআর এ একজন র‌্যাব সদস্যের করোনা টেস্টে পজিটিভ পাওয়া যায়। আক্কাস উদ্দীন নামের ওই র‌্যাব সদস্য করোনা আক্রান্ত হওয়ার কিছুদিন আগে টেকনাফ পুরাতন পল্লান পাড়ায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে পাঁচ দিন থেকে যান। গতকাল তার করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ নিশ্চিত হওয়ার পর কর্তৃপক্ষ তার শ্বশুর বাড়িসহ ৭ টি বাড়ি ও ৮ টি দোকান, একটি ল্যাব লকডাউন করা হয়েছে।

    এই চিকিৎসক বলেন, যেসব দোকান ও বাড়ি লকডাউন করা সেখানকান লোকজন কাছে করোনার কোন লক্ষণ দেখা যায়নি। ফলে তাদের হোম কোয়ারান্টিনে রাখা হয়েছে।

    তিনি আরো বলেন, তবে টেকনাফ থেকে করোনা সন্দেহ ৬ জনের কাছ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কক্সবাজারে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে। ঢাকা অস্থানরত টেকনাফের ওই ব্যক্তির সংস্পর্শে থাকা শ্বশুর বাড়ির লোকজনসহ লকডাউনে যারা রয়েছে তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহতায় দেওয়া হচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ