• শিরোনাম

    র‌্যাবের পৃথক অভিযানে বছরের সেরা ইয়াবা চালান জব্ধ

    টেকনাফে ৮লাখ ইয়াবা-অস্ত্রসহ ৮ মাদক কারবারী আটক

    টেকনাফ অফিস/সংবাদদাতা | ১৪ ডিসেম্বর ২০১৯ | ১:০৫ পূর্বাহ্ণ

    টেকনাফে ৮লাখ ইয়াবা-অস্ত্রসহ ৮ মাদক কারবারী আটক

    টেকনাফে র‌্যাব সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ৮ লাখ ইয়াবাসহ ৮ জন মাদক কারবারীকে আটক করেছে। ধৃতদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে মামলা দায়েরের পর থানায় সোপর্দ্য করা হয়েছে।
    র‌্যাব-৭ চট্টগ্রামের অপারেশন অফিসার এএসপি মাশেকুর রহমান জানান, ১৩ডিসেম্বর (শুক্রবার) ভোরে র‌্যাব-৭ এর একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকায় অভিযান চালিয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা কারবারী ইয়ার মোহাম্মদের ছেলে নুর হাফেজ, দলিলুর রহমানের ছেলে ছৈয়দ আলম প্রকাশ কালু, ছৈয়দ হোছন প্রকাশ বার্মাইয়া পেটাইন্যার ছেলে ছৈয়দ নুর, সব্বির আহমদের ছেলে মোহাম্মদ সোহেলকে আটক করে। পরে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী রঙ্গিখালী এলাকায় তল্লাশী চালিয়ে ৮ লাখ ১০হাজার ইয়াবা, ৬টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
    তিনি আরো জানান, দীর্ঘদিন ধরে ধৃতদের কার্যক্রমের উপর নজর রাখার পর শুক্রবার ভোররাতে তাদের এসব অস্ত্র ও ইয়াবাসহ আটক করা হয়। ধৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ শেষে থানায় সোর্পদ করার প্রস্তুতি চলছে।
    স্থানীয়রা জানিয়েছেন ধৃত চক্রটি মাদক কারবার ছাড়াও খুন, অপহরণ, ডাকাতি ও সন্ত্রাসের সাথে জড়িত রয়েছে। পাহাড়ে আস্তানা গড়ে তুলে দীর্ঘদিন ধরে তারা এসব অপরাধ সংঘঠিত করে আসছিল।
    \
    এদিকে বৃহস্পতিবার বিকাল পৌনে ৫টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার ক্যাম্পের একটি আভিযানিক দল মাদক বিক্রি ও বহনের গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউপির হাবিরছড়াস্থ মেরিন ড্রাইভ এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৯শ ৭০পিস ইয়াবাসহ ৪ কারবারীকে আটক করেন।
    আটককৃতরা হচ্ছেন পশ্চিম লেদার মকতুল হোছনের ছেলে কামাল হোছন (২৯), আক্তার হোছন (৩২), মোঃ নুর (২০) ও আবুল হোছনের ছেলে আব্দুল মালেক (২৬)।
    ধৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর উদ্ধারকৃত ইয়াবাসহ টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী (মিডিয়া) পরিচালক এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ