• শিরোনাম

    টেকনাফ বাহারছড়ায় করোনা আক্রান্ত ব্যক্তি আইসোলেশনে, এলাকা লকডাউন

    রিয়াজুল হাসান খোকন, বাহারছড়া | ১৯ এপ্রিল ২০২০ | ১১:৫৪ অপরাহ্ণ

    টেকনাফ বাহারছড়ায় করোনা আক্রান্ত ব্যক্তি আইসোলেশনে, এলাকা লকডাউন

    টেকনাফ উপকূলীয় ইউনিয়ন বাহারছড়ায় করোনা আক্রান্ত ব্যক্তির এলাকা মারিশবনিয়ার চারদিকে এক কিলোমিটার পর্যন্ত লকডাউন করেছে টেকনাফ উপজেলা প্রশাসন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই এলাকায় কোনো ধরণের চলাফেরা বা যানবাহন সম্পুর্ণ বন্ধ থাকবে। কেউ এই নির্দেশ অমান্য করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়। স্থানীয় এলাকাবাসী থেকে জরুরি কোনো কিছু প্রয়োজন হলে প্রশাসনকে খবর দিতে বলা হয়। পরে রোগীকে আগত মেডিকেল টিমের অধীনে নেওয়া হয়।

    বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য ফয়েজ উল্লাহ ফয়েজ জানান ১৯ এপ্রিল সন্ধ্যার দিকে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেতৃত্বে এ্যাম্বুলেন্স সহ একটি মেডিকেল টিম আমাদের এলাকায় আসে। তারা রোগীর সাথে কথা বলে আরো জানতে পারে যে আক্রান্ত ব্যক্তি ঢাকা থেকে আসার সময় তার সাথে গাড়িতে আরো তিনজন ছিল। তাদের পরিচয় ও ঠিকানা প্রশাসন সংগ্রহ করে। সে ঢাকা থেকে এলাকায় আসার পর পার্শ্ববর্তী গ্রাম জাহাজপুরা ও বড়ডেইলে ঘুরাফেরা ও কাজে যায়। সেটি জানার পর প্রশাসনের পক্ষ থেকে সেই এলাকাও লকডাউন করা হয়।

    এ ব্যাপারে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবুল মনসুর জানান আক্রান্ত ব্যক্তিকে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আইসোলেশনে রাখা হয়েছে। আর তার এলাকাসহ সে পার্শ্ববর্তী যে এলাকায় গেছে সেগুলোও লকডাউন করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ