• শিরোনাম

    ট্রাম্পের অডিও নিয়ে মেলানিয়ার প্রতিক্রিয়া

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২১ জুলাই ২০১৮ | ১১:০৬ অপরাহ্ণ

    ট্রাম্পের অডিও নিয়ে মেলানিয়ার প্রতিক্রিয়া

    প্লেবয় মডেলের সঙ্গে ট্রাম্পের সম্পর্কের প্রমাণসম্বলিত অডিও নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ‘প্লেবয়’-এর মডেল ম্যাকডোগালের সঙ্গে সম্পর্ক নিয়ে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে অস্বস্তিতে পড়েন ট্রাম্প। অভিযোগ ওঠে, ওই মডেলের মুখ বন্ধ করতে তাকে বিপুল অঙ্কের অর্থ পরিশোধ করেছেন ট্রাম্প। এফবিআই দাবি করছে, তারা ট্রাম্প ও তার আইনজীবীর এক কথোপকথনে এর প্রমাণ পেয়েছেন। এই দাবির ব্যাপারে কোনও মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন মেলানিয়া। তিনি বলেছেন, নিজের দায়িত্ব সম্পর্কে তিনি সচেতন রয়েছেন।
    মেলানিয়া ট্রাম্প
    ২০১৬ সালের সেপ্টেম্বরে মার্কিন সংবাদমাধ্যম দ্য ওয়াল স্ট্রিট জার্নালের খবরে বলা হয়, প্লেবয় মডেলের সঙ্গে সম্পর্কের ঘটনার স্বত্ব কিনতে ওই মডেলকে দেড় লাখ ডলার পরিশোধ করেছিলেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন। বৃহস্পতিবার নিউ ইয়র্ক টাইমস খবর দেয়, চলতি বছরের গোড়ার দিকে কোহেনের কার্যালয়ে তল্লাশির সময় ট্রাম্প-কোহেনের এ সংক্রান্ত গোপন টেপ এফবিআইয়ের হাতে আসে। খবর প্রকাশের পর হোয়াইট হাউসের এক মুখপাত্র এবিসি নিউজকে বলেছেন, প্রেসিডেন্ট বলেছেন ম্যাকডোগালের সঙ্গে কোনওদিনই তার সম্পর্ক ছিল না।

    এরপরই মেলানিয়ার দফতর থেকে বিবৃতি দেওয়া হয়। বিবৃতিতে মেলানিয়ার যোগাযোগ পরিচালক স্টিফেন গ্রিসহাম বলেন, ‘একজন মা ও যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি হিসেবে নিজের দায়িত্ব নিয়ে সচেতন রয়েছেন মিস ট্রাম্প। এই ইস্যুতে আমাদের আর কোনও মন্তব্য নেই।’

    পর্নো তারকাদের সঙ্গে ট্রাম্পের সম্পর্ক থাকা নিয়ে আলোচনার মধ্যেই ট্রাম্প-মেলানিয়ার সম্পর্কের দূরত্ব তৈরি হওয়ার গুঞ্জন ওঠে। স্টেফানি ক্লিফোর্ড ওই আলোচনা তোলার পর নর্থ ক্যারোলিনায় এক অন্তেষ্টিক্রিয়ায় যাওয়ার সময় বিমান থেকে নামার সময় মেলানিয়ার হাত ধরতে গিয়েও ব্যর্থ হন ট্রাম্প। চলতি বছর অসুস্থাজনিত কারণে তিন সপ্তাহের জন্য জনসম্মুখের বাইরে থাকার সময়েও গুঞ্জন ওঠে ট্রাম্পের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন তিনি। তবে গুঞ্জনকে মিথ্যা প্রমাণ করে ট্রাম্প-মেলানিয়াকে একসঙ্গে দেখা যায় কিছুদিনের মধ্যেই।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ