রবিবার ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মহেশখালী হাসপাতাল ব্যবস্থাপনা কমিঠির সভায় এমপি আশেক উল্লাহ

ডাক্তার-নার্সদের প্রতি রোগিদের আরো বেশি করে সেবা দেওয়ার আহবান

নিজস্ব প্রতিনিধি, মহেশখালী   |   শনিবার, ০৬ জুলাই ২০১৯

ডাক্তার-নার্সদের প্রতি রোগিদের আরো বেশি করে সেবা দেওয়ার আহবান

মহেশখালী উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির নিয়মিত সভা কমিটির সভাপতি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি’র সভাপতিত্বে অনুষ্টিত হয়েছে। ৬ই জুলাই শনিবার সকাল ১১টায় হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্টিত সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলার স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ সাজ্জাদ হোসেন চৌধুরী, বক্তব্য রাখেন উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোঃশরীফ বাদশা,সহকারী কমিশনার ভূমি ও (ভারপ্রাপ্ত ইউএনও) অংগ্যজাই মারমা, মহেশখালী থানার ওসি তদন্ত একেএম সফিকুল আলম চৌধুরী,পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী,মহেশখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড.আবু তালেব, কুতুবজোম ইউপির চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ছালেহ আহম্মদ, রিক এনজিওর এরিয়া ম্যানেজার রাশেদুল আনোয়ার ,সমাজসেবা অফিসের প্রতিনিধি ওমর ফারুকসহ সংশ্লিষ্টরা।
সভার এজেন্ডার উপর গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেছেন সভার সভাপতি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি। তিনি বলেন- ডাক্তার নার্স ও মাঠকর্মীদের আন্তরিক ভাবে রোগিদের সেবা দেওয়ার আহবান জানান।

Comments

comments

Posted ১১:৫৯ অপরাহ্ণ | শনিবার, ০৬ জুলাই ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com