শনিবার ১০ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ডিআইজি’র কাছ থেকে বিশেষ সম্মাননা নিলেন মহেশখালীর ওসি প্রভাষ চন্দ্র ধর

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৪ ডিসেম্বর ২০১৯

ডিআইজি’র কাছ থেকে বিশেষ সম্মাননা নিলেন মহেশখালীর ওসি প্রভাষ চন্দ্র ধর

মহেশখালী থানার আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় ওসি প্রভাষ চন্দ্র ধর’কে বিশেষ সম্মাননা পুরষ্কারে ভূষিত করেছেন চট্টগ্রাম রেঞ্জ এর ডিআইজি। মহেশখালী উপজেলায় জলদস্যু, ভূমিদস্যু, অস্ত্রধারী ডাকাত, অস্ত্রের কারিগর ও তালিকাভুক্ত চিহ্নিত সন্ত্রাসী সহ সর্বমোট ৯৬ জন আত্মসমর্পন অনুষ্ঠানে তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের মোট ১৫৫টি অবৈধ অস্ত্র এবং ২৫৫ রাউন্ড কার্তুজ ও অস্ত্র তৈরীর বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায়এ বিশেষ সম্মাননা পুরষ্কার প্রদান করা হয় ।
২৩শে ডিসেম্বর সোমবার মাসিক অপরাধ পর্যালোচনা সভায় চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিপিএম, পিপিএম এর হাত থেকে বিশেষ সম্মাননা পুরষ্কার গ্রহণ করেন । এসময় পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে চলতি ডিসেম্বর মাসে মহেশখালী থানার আয়োজনে মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে শুরু হয়েছে হ্যালো ওসি, সাধারণ মানুষের দোরগোড়ায় পুলিশের সেবা। এই কার্যক্রমটি মহেশখালী জুড়ে সাধারণ মানুষের কাছে ব্যাপক সাড়া ফেলেছে।
অপরাধ মুক্ত মহেশখালী বির্নিমানে কাজ করে যাচ্ছে মহেশখালী থানার পুলিশ।
দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ১:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৪ ডিসেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com