শুক্রবার ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক

ডিসি কলেজের শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

দেশবিদেশ প্রতিবেদক   |   বুধবার, ১৯ জানুয়ারি ২০২২

ডিসি কলেজের শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত কক্সবাজার ডিসি কলেজ কক্সবাজার জেলার একটি অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান যেখানে সকল শ্রেণি পেশার মানুষের সন্তান পড়ালেখা করে। কলেজটি প্রতিষ্ঠার মূল লক্ষ্যই ছিলো সমাজের পিছিয়ে পড়া শ্রেণির মাঝে শিক্ষার আলোয় আলোকিত করা। সে লক্ষ্যে জেলা প্রশাসন শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা করে থাকেন ।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আজ শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক জনাব জাহিদ ইকবাল। তিনি আজ কলেজ ক্যাম্প্যাস পরিদর্শন করেন, তাঁর সাথে উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুণর্বাসন কর্মকর্তা জনাব মোঃ জাহাঙ্গীর আলম। অতিথিগণ কলেজ ক্যাম্পাসে আসলে কলেজের অধ্যক্ষ জনাব মোঃ ইব্রাহিম হোসেন স্বাগত জানান।

অতিথিগণ কলেজের নির্ণীয়মান চারতলা বিশিষ্ট ভবনের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এরপর কলেজের পাঠাগার, নব্য প্রতিষ্ঠিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব এবং শ্রেণিকক্ষ পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের সাথে মত বিনিময় করেন। তিনি শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে মনোযোগ সহকারে পড়ালেখা করতে বলেন।

তিনি বলেন উচ্চমাধ্যমিক শ্রেণির শিক্ষার্থীদের নিজের সিদ্ধান্ত নিজে নেয়া এবং ভালো মন্দ যাচাই করে চলার ক্ষমতা অর্জন করতে হবে। তিনি শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি বাহ্যিক জ্ঞান অর্জনের উপর গুরোত্বারোপ করেন। তিনি কলেজের পরিবেশ, পাঠদান পদ্ধতি, শিক্ষার্থীদের উপস্থিতি নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

Comments

comments

Posted ৯:৫০ অপরাহ্ণ | বুধবার, ১৯ জানুয়ারি ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(466 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com