• শিরোনাম

    জুমার নামাজে ওসি মনসুর

    ডেঙ্গু থেকে রক্ষায় পরিচ্ছন্নতা ও মাদক প্রতিরোধে মুসল্লিদের সহযোগীতা কামনা

    নিজস্ব প্রতিবেদক, উখিয়া | ১০ আগস্ট ২০১৯ | ১২:৫০ পূর্বাহ্ণ

    ডেঙ্গু থেকে রক্ষায় পরিচ্ছন্নতা ও মাদক প্রতিরোধে মুসল্লিদের সহযোগীতা কামনা

    প্রাণঘাতী রোগ ডেঙ্গু থেকে রক্ষা ও পরিবেশ, দেশ ও জাতি ধ্বংসকারী সর্বনাশা মাদক প্রতিরোধে মুসল্লিদের সামাজিক আন্দোলন গড়ে তুলার আহ্বান জানিয়ে জুমার নামাজের আগে উখিয়া ষ্টেশন জামে মসজিদে মুসল্লিদের উদ্দেশ্যে উখিয়া থানার অফিসার ইনচার্জ আবুল মনসুর গুজবে বিভ্রান্ত হয়ে আইন নিজের হাতে তুলে না নেওয়ার আহ্বান জানান। তিনি বলেন, এডিস মশা থেকে ডেঙ্গুর বিস্তার। তাই স্থানীয় জনসাধারণকে স্ব স্ব বাড়ীঘর, ব্যবসা প্রতিষ্ঠান পরিচ্ছন্ন রাখার আহ্বান জানান।
    “ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসুন” লিফলেট বিতরণ কালে তিনি বাড়িতে রাখা পরিত্যক্ত ফুলের টব, ভাঙ্গা হাড়ি-পাতিল, কলস, ডাবের খোসায় জমে থাকা পানি থেকে এডিস মসার জন্ম হয়। তাই এ সমস্থ পরিত্যক্ত জিনিস বাড়িতে না রাখার পরামর্শ দেন। তিনি বলেন, দেশে আজ ভয়াবহ মাদক দ্রব্য বিস্তার লাভ করেছে। মাদকের কারণে ছেলে পিতাকে মারছে, ভাইয়ের হাতে ভাই খুন হচ্ছে। সামাজিক তথা বাড়ি-বাড়ি অস্থিরতা বিরাজ করছে। তিনি বলেন, তার নাম্বারে যেকোন আপদকালীন সময়ে ফোন করে সহযোগীতা চাইলে পুলিশ তাৎক্ষণিকভাবে আপনার বাড়ীতে হাজির হতে বাধ্য।
    একটি মহল দেশে ছেলেধরা গুজব ছড়িয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টায় লিপ্ত হচ্ছে। অফিসার ইনচার্জ এসমস্ত গুজবে কান না দিয়ে পুলিশের সহযোগীতা নেওয়ার আহ্বান জানায়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ