• শিরোনাম

    ডেঙ্গু প্রতিরোধে জেলা পুলিশের প্রচারণা

    বার্তা পরিবেশক | ০৭ আগস্ট ২০১৯ | ১:২৬ পূর্বাহ্ণ

    ডেঙ্গু প্রতিরোধে জেলা পুলিশের প্রচারণা

    “পরিস্কার পরিচ্ছন্ন ঘর-বাড়ি, ডেঙ্গুর বিস্তার রোধ করি” এ প্রতিপাদ্য নিয়ে কক্সবাজার শহরের বিভিন্ন স্থানে ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, প্রচারপত্র বিতরণ, সচেতনতামূলক র?্যালী ও ফগার ম্যাশিন দিয়ে ঔষধ ছিটানোর কার্যক্রম অব্যাহত রয়েছে।
    মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার জেলা পুলিশের উদ্যোগে ও সদর মডেল থানার আয়োজনে ডেঙ্গু নিধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
    কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেনের নেতৃত্বে অনুষ্ঠিত অভিযান ও র?্যালীতে আরো অংশ নেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার, কমিউনিটি পুলিশিং নেতা এডভোকেট সৈয়দ রেজাউর রহমান রেজা, শহর কমিউনিটি পুলিশের সভাপতি মিজানুর রহমান ও পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক এবি ছিদ্দিক খোকন প্রমুখ। অভিযানে ফগার মেশিন দিয়ে এডিশ মশা নিধন ঔষধ ছিটানো হয়। এছাড়া একইদিন সকালে কক্সবাজারের জেলা পুলিশের আওতাধীন অবশিষ্ট ৭টি থানার আয়োজনে নিজ নিজ এলাকাতেও অনুরূপ অভিযান ও র?্যালী অনুষ্ঠিত হয়। একই সাথে কক্সবাজার জেলা পুলিশের উদ্যোগে জেলা শহর ও ৭টি উপজেলা শহরে আলাদা র?্যালী ও অভিযান জেলায় বেশ সাড়া ফেলে বলে স্থানীয় সূত্রে খবর পাওয়া গেছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ