• শিরোনাম

    ডোনাল্ড ট্রাম্প একজন নোংরা খেলোয়াড়: ডি নিরো

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১২ অক্টোবর ২০১৯ | ৯:৩৪ অপরাহ্ণ

    ডোনাল্ড ট্রাম্প একজন নোংরা খেলোয়াড়: ডি নিরো

    পপ তারকা রিহানার পর কিংবদন্তি অভিনেতা ও চিত্রপরিচালক রবার্ট ডি নিরো মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে আক্রমণ করলেন। ‘নিজেকে বাঁচাতে’ ট্রাম্প বিভিন্ন প্রতিষ্ঠানকে লক্ষ্যবস্তুতে পরিণত করায় তাকে একজন ‘নোংরা খেলোয়াড়’ বলেও ক্ষোভ প্রকাশ করেন অস্কারজয়ী এই অভিনেতা।

    লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে ডি নিরোর সিনেমা ‘দ্য আইরিশম্যান’র আন্তর্জাতিক প্রিমিয়ার শো’র প্রাক্কালে তিনি এই ক্ষোভ প্রকাশ করেন। মঞ্চে তার বক্তব্যের মধ্যে নিরো বলেন, ‘আজ সবকিছু উল্টেপাল্টে যাচ্ছে ট্রাম্পের কারণে। তিনি এমনই একজন নোংরা খেলোয়াড়।’

    তিনি আরও বলেন, এসব কীর্তি করেও প্রেসিডেন্ট পার পেয়ে যাচ্ছেন। তিনি চিরদিন এ থেকে এড়িয়ে থাকতে পারবেন না।

    সাংবাদিকতার প্রাতিষ্ঠানিক ধারা সুরক্ষার ওপর গুরুত্ব দিয়ে নিরো বলেন, তিনি (ট্রাম্প) গণমাধ্যমকে ধ্বংস করতে চেষ্টা করছেন। আর এর কারণ একটাই: নিজেকে বাঁচানো। এসব আমরা জানি।

    যুক্তরাজ্যে ভ্রমণকালে দ্য গার্ডিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে ৭৬ বছর বয়সী এই প্রখ্যাত অভিনেতা বলেন, ‘যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট একজন গ্যাংস্টার। তাকে কারাগারে দেখার জন্য আমি উদ্গ্রীব হয়ে আছি।’

    রবার্ট ডি নিরোর আসন্ন সিনেমা ‘দ্য আইরিশম্যান’ স্ট্রিমিং সার্ভিস নেটফ্লিক্সে মুক্তি পাবে ২৭ নভেম্বর। এছাড়া যুক্তরাজ্যের নির্বাচিত কয়েকটি সিনেমা হলে ৮ নভেম্বর মুক্তি দেওয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ