• শিরোনাম

    ঢাবি শিক্ষার্থী সেলিমের ওপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে ডুসাট পরিবার

    | ০৯ মে ২০২০ | ৫:২১ পূর্বাহ্ণ

    ঢাবি শিক্ষার্থী সেলিমের ওপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে ডুসাট পরিবার

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সেলিম উল্লাহ নিজ এলাকা টেকনাফের বাহারছড়া ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় মাফিয়া চক্রদের হাতে নির্মম ভাবে আঘাতপ্রাপ্ত হওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস এসোসিয়েশন অব উখিয়া-টেকনাফ (ডুসাট) পরিবার দারুণভাবে মর্মাহত। দেশের সর্বোচ্চ বিদ্যাপীটের সর্বোচ্চ মেধাবীরা স্থানীয় প্রভাবশালী ব্যক্তিদের রোষানলে পড়ে আহত হওয়ার খবর সচেতন সমাজকে উদ্বিগ্ন করে। এটা জাতীর জন্য অশনিসংকেত। সেলিম উল্লাহ ডুসাটের বর্তমান ক্রীড়া সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করতেছে। ডুসাটের সদস্যের ওপর এ ন্যাক্কারজনক হামলায় ডুসাট পরিবার তীব্র প্রতিবাদ জানাচ্ছে। আসামীদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছে। এ ব্যাপারে জেলা পুলিশ তথা টেকনাফ থানা পুলিশকে আন্তরিকভাবে দায়িত্ব পালন করে অতিদ্রুত আসামীদের আটক করার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করতেছে।
    ডুসাটের বর্তমান কমিটির সা. সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম বলেন- “সেলিমের ওপর হামলাকারীরা মূলত এলাকায় নিজেদের প্রভাব বিস্তারের ওপর হুমকি মনে করে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে না পেরে প্রতিবাদকারীদের নিজেদের পথের বাধা মনে করতেছে এবং এ জন্য ভীতি সৃষ্টি করার উদ্দ্যেশ্যে স্বসস্ত্র হামলার আশ্রয় নিচ্ছে। এ অবস্থা কোনোভানেই চলতে দেওয়া যায়না। এ ব্যাপারে জেলা পুলিশ এবং টেকনাফ থানা পুলিশকে ত্বরিত ব্যবস্থা নেওয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানায়। ”
    ডুসাটের সভাপতি নুরুল আজিম মুন্না বলেন- ” সেলিমের হামলার খবরটি গুরুত্ব দিয়ে প্রচারের জন্য সাংবাদিক সমাজ, সচেতন নাগরিক সমাজকে ধন্যবাদ দিতে চাই আমাদের পাশে থাকার জন্য এবং অন্যায়ের বিপক্ষে লিখার জন্য। এছাড়াও আমি ডাকসু পরিবার, জেলা কমিউনিটি পুলিশের সা. সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর কে ধন্যবাদ জ্ঞাপন করতেছি আমাদের সার্বক্ষণিক সহায়তা প্রদানের জন্য।”

    ডুসাট পরিবার সেলিমের সুস্থতা কামনা করতেছে এবং আর যেন এরকম ঘটনার পুনরাবৃত্তি না ঘটে এ জন্য সংশ্লিষ্ট প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার জোর আহবান জানাচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ