মঙ্গলবার ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তারকাদের তারকা মুকেশ আম্বানির রাজকীয় লাইফস্টাইল!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শনিবার, ১২ অক্টোবর ২০১৯

তারকাদের তারকা মুকেশ আম্বানির রাজকীয় লাইফস্টাইল!

ভারতের তারকাদের নিয়ে সাধারণ মানুষের আগ্রহ সব সময়ই তুঙ্গে। আর বলিউডের বড় বড় তারকাদের কাছেও যিনি তারকার চেয়েও বেশি তিনি রিলায়েন্স গ্রুপের মালিক মুকেশ আম্বানি।

এক যুগ ধরে ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানি। বিশ্বের ধনীদের তালিকায়ও তিনি প্রথম কয়েকজনে। এই ধনকুবেরের সম্পদের পরিমাণ পাঁচ লাখ কোটি টাকারও বেশি।

আগের দিনের ধনী রাজাদের জীবন যাপনের কিছুটা আমরা জেনেছি গল্প শুনে, বই পড়ে বা সিনেমা দেখে। এই আমলেও রাজকীয় জীবনযাপন করেন মুকেশ আম্বানি ও তার স্ত্রী নীতা আম্বানি।

আম্বানি পরিবারে বিলাসবহুল লাইফস্টাইলের জন্য রয়েছে রোল-রয়েস, বিএমডব্লিউ, মার্সিডিজসহ সব দামী ব্র্যান্ডের গাড়ি।

নিজস্ব বিমানে ছোটোখাটো অফিসও রয়েছে। বিলাসবহুল কেবিন থেকে মিটিং রুম, হোটেল, ভিডিও গেম খেলার ব্যবস্থা, মিউজিক সিস্টেম সবই রাখা হয়েছে।

সমুদ্রে সময় কাটানোর জন্য ইয়াচ কিনে রেখেছেন আম্বানি। ৫৮ মিটার লম্বা ও ৩৮ মিটার চওড়া এই জলজাহাজের ছাদ পুরোপুরি সোলার গ্লাস দিয়ে তৈরি। ভেতরে রয়্যাল সুইট, পিয়ানোবারসহ ডাইনিং রয়েছে নৈশভোজের ব্যবস্থা।

দিন শেষে কাজ থেকে সবাই নিজের ঘরে ফেরে। আম্বানিও ফেরেন তার কয়েক হাজার কোটি টাকার বাড়িতে। মুম্বাইয়ের কাম্বালা হিলে আল্টামন্ট রোডে সাতাশ তলা এই বাড়িটিকে সাজানো হয়েছে আম্বানি দম্পতির স্বপ্নের মতো করে।

মিডিয়াতে মুকেশ আম্বানির মতোই জনপ্রিয় তার স্ত্রী নীতা আম্বানি। নীতার বিলাসবহুল লাইফস্টাইলের অনেক গল্পই আমাদের জানা। যেমন প্রতিদিন তার সকাল শুরু হয় লাখ টাকার চা-পান করে। তিনি একবারের বেশি কোনো পোশাক বা জুতা ব্যবহার করেন না। তার কালেকশনে রয়েছে বিশ্বের সেরা সব ব্র্যান্ডের ব্যাগ-ঘড়ি-সানগ্লাস। যেকোনো অনুষ্ঠানে শত তারকার ভেতরেও চারপাশ উজ্জ্বল-আলোকিত হয়ে ওঠে ।

Comments

comments

Posted ৯:২৯ অপরাহ্ণ | শনিবার, ১২ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(1288 বার পঠিত)

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1173 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com