শুক্রবার ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তারকারাও মুগ্ধ তাথৈকে পেয়ে

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ১৩ জুন ২০১৮

তারকারাও মুগ্ধ তাথৈকে পেয়ে

গল্প শুনতে ভালোবাসে তাথৈ। ভালো লাগার মতো গল্প হলেই হলো, গালে হাত দিয়ে গল্প শুনতে বসে পড়ে সে। আর মুগ্ধ হয়ে শুনতে থাকে মজার গল্প। দুরন্ত টেলিভিশনে ‘গল্প শেষে ঘুমের দেশে’ শিরোনামে নিয়মিত একটি অনুষ্ঠান প্রচার হয়। এখানে জনপ্রিয় সব তারকারা আসেন ছোট্ট শিশুদের গল্প শুনান, আড্ডা দেন। এ অনুষ্ঠানে প্রায় ২০টিরও অধিক পর্বে অংশগ্রহণ করেছেন তাথৈ। দুরন্ত টিভির ঈদের অনুষ্ঠানেও দেখা মিলবে তার।

অনুষ্ঠানটির বিভিন্ন পর্বে তাথৈকে যারা গল্প শুনিয়েছেন তারা হলেন, ফজলুর রহমান বাবু, ড. এনামুল হক, নায়লা আজাদ নূপুর, আজাদ আবুল কালাম, ফারহানা মিঠু, তারিক আনাম খান, শাহনাজ খুশী, বন্যা মির্জা, সাবেরী আলম, নাবিলা ইসলাম, নাদিয়া আহমেদ প্রমুখ। তাথৈ এর প্রতিভায় মুগ্ধ হয়েছেন অধিকাংশ তারকা। তাথৈও খুশি প্রিয়সব তারকাদের আদর স্নেহ পেয়ে।

দুরন্ত টিভিতে ‘গল্প শেষে ঘুমের দেশে’ ধারাবাহিকটি প্রচারিত হয় প্রতিদিন রাত ৯টায়। ধারাবাহিকটি যৌথভাবে প্রযোজনা করেছেন ফাহিমা আহমেদ চৈতী ও মেহেদী হাসান স্বাধীন।

মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল আন্ড কলেজ (ইংলিস ভার্শন) এ কেজি ওয়ানে পড়ে তাথৈ। তার বাবা মো. শাহিন একজন প্রকৌশলী ও মা দিলারা ইয়াসমিন গৃহিণী। বাবা মায়ের ইচ্ছে তাথৈ যেন বড় হয়ে ওঠে ভাল আর সুন্দর মনের মানুষ হয়ে।

দারুণ কবিতাও আবৃত্তি করতে পারে ছয় বছরের তাথৈ। তিন বছর বয়স থেকেই ছড়া আবৃত্তির চর্চা শুরু হয় তার। মাত্র সাড়ে তিন বছর বয়সে শিলায়দাহ কুঠি বাড়িতে রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মজয়ন্তী অনুষ্ঠানে আবৃত্তি করে তাথৈ।

না শুধু, গল্পই শোনে না তাথৈ। বুলবুল ললিতকলা একাডেমিতে নৃত্য ও চিএ অঙ্কন শেখে সে। আবৃত্তি করতে ভালবাসে, স্কুলে নিয়মিত অনুষ্ঠানে আবৃত্তি করে। দুরন্ত টিভির কয়েকটি অনুষ্ঠান সূচির ভয়েজও দিয়েছে সে। এমনকি মডেলিংও করেছে তাথৈ।

তাথৈ এর মা দিলারা ইয়াসমিন বলেন,‘দুরন্ত টিভির কাজ করার অভিজ্ঞাত অসাধারণ এখানে তাথৈ আনন্দ নিয়ে কাজ করেছে এবং শুদ্ধ করে বাংলা বলা শিখেছে। তাথৈ সবাই কে বলে, বাংলা হলো আমাদের প্রাণের ভাষা আর ইংরেজি হলো কাজের ভাষা।’

Comments

comments

Posted ৭:৫৮ অপরাহ্ণ | বুধবার, ১৩ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(740 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com