• শিরোনাম

    ‘তিনি আমাকে আচমকাই জড়িয়ে ধরেন’

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১০ নভেম্বর ২০১৮ | ৯:৪৮ অপরাহ্ণ

    ‘তিনি আমাকে আচমকাই জড়িয়ে ধরেন’

    নিহারিকা সিং- ফাইল ছবি

    বলিউডের কিংবদন্তি অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে ঝড় তোলেন ‘আশিক বানায়া আপনে’ খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত। তার পথ ধরে একাধিক প্রযোজক, পরিচালক ও নামি ব্যক্তির বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেন বলিউড অভিনেত্রীরা।

    সেই তালিকায় এবার যুক্ত হলেন সাবেক মিস ইন্ডিয়া নিহারিকা সিং। তিনি মিটু ঝড় তুলেছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে।

    জি-নিউজ জানায়, সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকি তার লেখা একটি বই প্রকাশ করেন। যেখানে ‘মিস লাভলি’ খ্যাত নিহারিকা সম্পর্কে তিনি বলেন, নিহারিকার সঙ্গে তার বেশ ভাল সম্পর্ক। তবে অনুমতি না নিয়ে এই কথা লেখায় প্রশ্ন তুলেছন সাবেক এই মিস ইন্ডিয়া।

    তিনি আরও অভিযোগ করেন, মিস লাভলি শুটিংয়ের সময় বন্ধুত্বকে অন্য পর্যায়ে নিয়ে যান নওয়াজ। এছাড়া নওয়াজ তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে জোর করেছেন বার বার।

    তাছাড়া, বুদ্ধদেব দাসগুপ্তের ‘আনওয়ার কা আজিব কিসসা’ ছবি শুটিং চলাকালে নওয়াজ একদিন তাকে ফোন করে জানান তিনি অভিনেত্রীর বাড়ির কাছেই শুটিং করছেন, যা শুনে নিহারিকা বাড়িতে আমন্ত্রণ জানান তাকে।

    নিহারিকার আমন্ত্রণ পেয়ে তড়িঘড়ি তার বাড়িতে আসেন নওয়াজ। কিন্তু, দরজা খোলার সঙ্গে সঙ্গে তিনি আচমকাই নিহারিকাকে জড়িয়ে ধরেন বলে অভিযোগ করেছেন নিহারিকা। তিনি বলেন, বার বার চেষ্টা করেও ওই সময় নওয়াজের কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিতে পারেননি। ওই সময় ঘটনাটি হালকাভাবে নিলেও পরে বুঝতে পারেন নওয়াজের আসল উদ্দেশ্য ।

    তবে নিহারিকার এসব অভিযোগ সামনে এলেও এ বিষয়ে এখন পর্যন্ত কোন মন্তব্য করেননি নওয়াজ।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ